নিজস্ব প্রতিবেদন : গুরগাঁওয়ের রায়ান ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র প্রদ্যুম্ন খুনের ঘটনায় নয়া মোড়। প্রদ্যুম্নকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল ওই স্কুলেরই একাদশ শ্রেণির এক ছাত্রকে। সিবিআই জানিয়েছে, পরীক্ষা বাতিলের পরিকল্পনাতেই প্রদ্যুম্নকে খুন করে অভিযুক্ত ছাত্র। একইসঙ্গে তার আশা ছিল এই ঘটনার পর পরীক্ষা বাতিলের সঙ্গে সঙ্গে স্কুলের গার্জিয়ান মিটিংও বাতিল হয়ে যাবে। জেরায় নিজের দোষ কবুল করেছে অভিযুক্ত ছাত্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিবিআই জানিয়েছে, সিসিটিভি ফুটেজের ভিত্তিতেই জিজ্ঞাসাবাদ করা হয় ওই ছাত্রকে। স্কুলের বাথরুমে মিলেছিল প্রদ্যুম্নের দেহ। ফুটেজে সেই বাথরুম থেকেই ওই ছাত্রকে বেরিয়ে আসতে দেখা যায়। জেরায় ওই ছাত্র জানিয়েছিল, প্রথমে সে-ই প্রদ্যুম্নের দেহ দেখতে পায়। কিন্তু তদন্তকারীদের প্রশ্নের মুখে বার বার বদল বয়ান করায় সন্দেহ হয় অফিসারদের। এরপর মঙ্গলবার রাতে ওই ছাত্র নিজের দোষ স্বীকার করে নেয় বলে জানিয়েছেন সিবিআই গোয়েন্দারা।


৮ সেপ্টেম্বর গুরুগ্রামের রায়ান ইন্টারন্যাশনাল স্কুলের বাথরুমে গলা কাটা অবস্থায় উদ্ধার হয় প্রদ্যুম্নের দেহ। ঘটনায় দেশজুড়ে শোরগোল পড়ে। প্রাথমিক তদন্তের পর পুলিস স্কুলেরই এক বাস কনডাক্টর অশোক কুমারকে গ্রেফতার করে। যদিও প্রথম থেকেই অপরাধের সঙ্গে তাঁর যোগ নেই বলে দাবি করছিলেন ওই ব্যক্তি ও তাঁর পরিবার।