ওয়েব ডেস্ক: চণ্ডীগড় অনুসরণকাণ্ডে পুলিসকে নিজের রক্ত ও মূত্রের নমুনা দিতে অস্বীকার করলেন হরিয়ানার বিজেপি সভাপতি সুভাষ বারালার অভিযুক্ত ছেলে বিকাশ। তাঁর বিরুদ্ধে তদন্তে পুলিসের সঙ্গে অসহযোগিতা করার অভিযোগ উঠেছে। সিসিটিভি ফুটেজ হাতে পাওয়ার পর বুধবার বেলা ১১ টার সময়ে তাঁকে ডেকে পাঠায় পুলিশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ডিজিপি জানান, "আজ অভিযুক্ত বিকাশ চিকিৎসককে তাঁর রক্ত ও মূত্রের নমুনা দিতে অস্বীকার করেছেন। বিকাশ একজন আইনের ছাত্র। আইনের খুঁটিনাটি তাঁর অজানা নয়। তা সত্ত্বেও পুলিসের সঙ্গে অসহযোগিতা করছেন তিনি।"



 



ইতিমধ্যে পুলিশ ৫টি ক্যামেরার সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে। তাতে দেখা যাচ্ছে, হরিয়ানার বিজেপি সভাপতি সুভাষ বারালার ছেলে বিকাশই সেই রাতে বর্ণিকা কুন্ডুর পিছু ধাওয়া করেছিলেন। এর আগে পুলিশ দাবি করে, যেখানে ওই ঘটনা ঘটে, সেই রাস্তার ৬টি ক্যামেরা ফুটেজ খুঁজে পাওয়া যাচ্ছে না।


এই মামলায় পুলিশের বিরুদ্ধে ইতিমধ্যেই 'পক্ষপাতিত্বে'র অভিযোগ উঠেছে, প্রভাবশালী বিজেপি নেতার ছেলেকে আড়াল করতে তাঁর বিরুদ্ধে হালকা ধারায় মামলা রুজু করেছে তারা, অভিযোগ এমনটাই। জামিনও পেয়ে গিয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে প্রথমে ৩৫৪ ডি ধারা অর্থাৎ কাউকে অনুসরণ করা ও ৩৪১ ধারা অর্থাৎ কাউকে জোর করে আটকানোর চেষ্টার অভিযোগের মত দুর্বল ধারা এনেছিল পুলিস। অথচ বর্ণিকা প্রথম থেকেই বলেছেন, শুধু  শ্লীলতাহানি নয়, তাঁকে অপহরণ করার চেষ্টা করে অভিযুক্তরা। তার ফলে পুলিসের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ উঠেছে। কিন্তু মঙ্গলবার সিসিটিভি ফুটেজ হাতে পেয়ে যাওয়ার পরই বুধবার সকালে ডেকে পাঠানো হয় বিকাশকে।