নিজস্ব প্রতিবেদন : পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করে পুড়িয়ে মারার অভিযোগ উঠল অসমের নগাঁও জেলায়। ঘটনায় অভিযুক্ত এক যুবক ও দুই কিশোর। ইতিমধ্যেই পুলিস দুই কিশোরকে ধরতে পারলেও, মূল অভিযুক্ত পলাতক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গেছে, শুক্রবার স্কুল থেকে বাড়ি ফিরে একাই ছিল ছাত্রীটি। সেই সময় এলাকার যুবক জাকির হুসেন সেখানে যায়। বাড়িতে ফাঁকা থাকার সুযোগে ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। এরপর আরও দুই কিশোর জাকিরের সঙ্গে মিলে তার গায়ে কেরসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ছাত্রীর চিত্কার শুনে তাকে উদ্ধারে ছুটে আসেন স্থানীয়রা। সেই সময় ঘটনাস্থল ছেড়ে পালায় তিন অভিযুক্ত। ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় নির্যাতিতাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।


 



খবর পেয়ে ছাত্রীর বাবা-মা হাসপাতালে ছুটে আসেন। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন তাঁরা। তদন্তে নেমে পুলিস অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতার করে। তবে, মূল অভিযুক্ত জাকির হুসেন ফেরার। প্রথমিক তদন্তে পুলিসের অনুমান পারিবারির শত্রুতার জেরেই এমন কাজ করতে থাকতে পারে জাকির।


আরও পড়ুন- এনসিসি প্রশিক্ষণ কী, জানা নেই কংগ্রেস সভাপতির


গত সপ্তাহে এই নগাঁও জেলাতেই ৩৫ বছরের এক গৃহবধূ তাঁর স্বামীর সামনে গণধর্ষণের শিকার হন। বাড়ি ফেরার গাড়ি না পাওয়ায় সেদিন ওই দম্পতিকে রাতে থাকতে দেওয়ার আশ্বাস দেয় একদল যুবক। এরপরই ওই গৃহবধূর স্বামীর সমানেই গণধর্ষণ করা হয় তাঁকে। প্রসঙ্গত, ২০১৬ সালে অসমে বিজেপি সরকার দায়িত্ব নেওয়ার পর থেকে এখনও পর্যন্ত ৩০০৯টি ধর্ষণের মামলা রুজু হয়েছে একধিক থানায়।