নিজস্ব প্রতিবেদন: আমেঠিতে রোড-শোয়ের সময় কংগ্রেসের প্রধানমন্ত্রী পদপ্রার্থী রাহুল গান্ধীর উপর ‘গ্রিন লেসার’ ফেলার অভিযোগ ওঠে। রাহুলের নিরাপত্তায় বিপদ আশঙ্কা করে কংগ্রেসের তরফে স্বরাষ্ট্র মন্ত্রককে চিঠি দিয়ে জানানো হয়। বলা হয়, স্নাইপার রাইফেলের লেসারের মতো আলো রাহুলের মাথায় তাক করে ফেলা হয়েছে। যদিও, কংগ্রেসের এই অভিযোগ খারিজ করে দিয়েছে স্পেশাল প্রোটেকশন গ্রুপ। ওই সংস্থার ডিরেক্টর জানিয়েছেন, মোবাইলে ভিডিয়ো করার সময় ওই আলোর বিন্দু নির্গত হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বুধবার আমেঠিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় রাহুলের মাথা তাক করে লেসার ফেলা হয় বলে অভিযোগ ওঠে। এক বার নয় বিভিন্ন সময়ে ৭ বার তার মুখে লেসার ফেলা হয়। এমনকি মন্দিরে যাওয়ার সময় লেসার ফেলা হয়েছিল। রাহুলের নিরাপত্তা আশঙ্কা করে স্বরাষ্ট্র মন্ত্রককে চিঠি দিয়ে জানান কংগ্রেসের নেতা আহমেদ প্যাটেল, জয়রাম রমেশ এবং রণদীপ সুরজেওয়ালারা।


আরও পড়ুন- পাক পাইলটদের রাফাল প্রশিক্ষণের খবর ভুয়ো বলল ফ্রান্স


কংগ্রেসের অভিযোগের কোনও চিঠি মেলেনি বলে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে জানানো হয়েছে। এ দিন এসপিজি ডিরেক্টর কংগ্রেসের লেসার তত্ত্বের ব্যাখ্যা খারিজ করে জানান, মোবাইলে ভিডিয়ো করার সময় এমন আলো তৈরি হয়েছে। কংগ্রেসের আলোকচিত্রীর মোবাইল থেকেই ওই আলো আসে বলে দাবি করা হয় এসপিজি-র তরফে। এসপিজি-র জেড প্লাস নিরাপত্তা পেয়ে থেকেন সাংসদ রাহুল গান্ধী। তবে, পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছে কংগ্রেস।