নিজস্ব প্রতিবেদন: বালাকোট হামলা নিয়ে দলের নেতা স্যাম পিত্রোদার মন্তব্য নিয়ে কংগ্রেসকে নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, বিরোধীরা জঙ্গিদের সম্পর্কে নরম মনভাবাপন্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাহুল গান্ধীর পরামর্শদাতা ও কংগ্রেসের বিদেশ শাখার দায়িত্বপ্রাপ্ত পিত্রোদা এক সাক্ষাতকারে মন্তব্য করেন, বালাকোট হামলায় কতজনের মৃত্যু হয়েছে তার সঠিক পরিসংখ্যান দেওয়া উচিত।



আরও পড়ুন-কোচবিহারে বিজেপির বিক্ষোভ চরমে, ঘোষিত প্রার্থীর পাল্টা প্রার্থী দেবে জেলা নেতৃত্ব


পিত্রোদার ওই মন্তব্যের পর সরব হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে তিনি মন্তব্য করেন, ‘সেনাকে অপমান করে কংগ্রেস সভাপতির পরামর্শদাতা এখন পাকিস্তানের জাতীয় দিবসের উজ্জাপন শুরু করে দিয়েছেন।’ বিরোধীরা বারবার সেনাকে অপমান করছে। দেশবাসীকে অনুরোধ বিরোধীদের প্রশ্ন করুন। ওদের বলুন দেশের ১৩০ কোটি মানুষ ওদের ক্ষমা করবে না। গোটা দেশ সেনার সঙ্গে রয়েছে।




অন্য একটি টুইটে প্রধানমন্ত্রী মন্তব্য করেন, গোটা দেশ জানে জঙ্গিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চায়নি কংগ্রেস। কিন্তু দেশ বদলে গিয়েছে। আমরা এখন জঙ্গিদের ভাষাতেই সন্ত্রাসের উত্তর দেব।


আরও পড়ুন-৮ জনের জন্য গোটা দেশের ওপর ঝাঁপাতে পারি না: মুম্বই হামলা নিয়ে মন্তব্য কং নেতার


উল্লেখ্য, পিত্রোদা এএনআইকে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, বালাকোটে কতজন জঙ্গি মারা গিয়েছে তা এখনও স্পষ্ট নয়। বিভিন্ন বিদেশি মিডিয়ার বিভিন্ন রকম তথ্য দেওয়া হয়েছে। এইসব পরিসংখ্যান স্বচ্ছ হওয়া উচিত। দেশবাসী হিসেবে সঠিক তথ্য জানার অধিকার আমার রয়েছে। পাশাপাশি মুম্বই হামলার প্রসঙ্গ তুলে পিত্রোদা বলেন, আটজন লোক মুম্বইয়ে এসে কিছু একটা করেছিল। তার জন্য আমরা গোটা একটা দেশে হামলা করতে পারি না।