মৌমিতা চক্রবর্তী: কেরলের ওয়েনাড়ে রাহুল গান্ধীর দফতর ভাঙচুরের অভিযোগ উঠেছে এসএফআইয়ের বিরুদ্ধে। কংগ্রেসের দাবি, সিপিএমের ফ্ল্যাগ নিয়ে হামলা চালানো হয় রাহুল গান্ধীর অফিসে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে, ওই ঘটনার প্রতিবাদে আজ দিল্লিতে সিপিএমের সদর দফতর এ কে গোপালন ভবনে গিয়ে বিক্ষোভ দেখায় কংগ্রেস কর্মীরা। এনিয়ে মুখ খুললেন সিবিএম নেতা সীতারাম ইয়েচুরি।


সংবাদমাধ্যমে ইয়েচুরি প্রশ্ন তোলেন, 'এই বিক্ষোভের মানে কী? ওয়েনাড়ের বিক্ষোভের জন্য কংগ্রেস কর্মীরা এসএফআইকে দায়ী করেছে। ওই ঘটনার নিন্দা করেছে সিপিএম। কেরলের মুখ্যমন্ত্রীও ওই ঘটনার নিন্দা করেছেন। এনিয়ে পুলিস ব্যবস্থা নিয়েছে। যারা ওই ঘটনায় জড়িত তাদের কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে।'


ইয়েচুরির বক্তব্য, ওয়েনাড়ের ঘটনার জন্য যে পদক্ষেপ নেওয়া প্রয়োজন তা শুরু হয়েছে। তাই ব্যবস্থা যখন নেওয়া হয়েছে তখন এই বিক্ষোভের অর্থ কী? সেটাই তে কেউ বুঝতে পারছে না। আর এখানে সিপিএমের সদর দফতরে বিক্ষোভ দেখানোর কারণ কী? যুব কংগ্রেসের কর্মীরা বিমানের মধ্যে কেরলের মুখ্যমন্ত্রীকে হেনস্থা করার চেষ্টা করেছিল। তখন কি কোনও সিপিএম কর্মী কংগ্রেসের সদর দফতরে বিক্ষোভ দেখাতে গিয়েছিল? কংগ্রেস কী বোঝাতে চাইছে? এই বিক্ষোভ একেবারেই উদ্দেশ্যহীন।


আরও পড়ুন-খাওয়াদাওয়ার এলাহি আয়োজন, পঞ্চায়েত অফিসেই তৃণমূল উপ-প্রধানের 'আইবুড়ো ভাত'! 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)