ওয়েব ডেস্ক: দৌসা গাড়ি দুর্ঘটনা নিয়ে বিতর্ক বাড়ল। অল্টো গাড়ির আহত যাত্রীরা জানালেন সাংসদ অভিনেত্রী হেমা মালিনীর দেখভাল করার চক্করে তাঁদের দিকে খেয়ালই দেয়নি প্রশাসন। হেমা মালিনীকে যখন পাঁচতারা বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে তখন ওই গুরুতর আহত যাত্রীদের নিয়ে যাওয়া হয়েছে এসএমএস হাসপাতালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে হনুমান মহারাজের চার বছরের কন্যা সোনম। বাকি তিন যাত্রীর মতই গুরুতর আহত হয়েছেন হনুমান নিজেও। দৌসার কোটয়ালি পুলিস স্টেশনে হেমা মালিনীর গাড়ির ড্রাইভারের বিরুদ্ধে অভিযোগ দায়েরও করেন তিনি।


এই অভিযোগের ভিত্তিতে হেমা মালিনীর ড্রাইভার রমেশ চাঁদ ঠাকুরকে গ্রেফতার করেছে পুলিস।


বৃহস্পতিবার রাতে হেমা মালিনীর গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। অন্য গাড়িটির আরোহী এক শিশুর মৃত্যু হয়েছে। মাথায় আঘাত পান বলিউডের ড্রিমগার্ল।


বৃহস্পতিবার রাতে নিজের মার্সিডিজে চড়ে মথুরা থেকে জয়পুর ফিরছিলেন বিজেপি সাংসদ হেমামালিনী। রাজস্থানের দৌসায় আগ্রা-জয়পুর হাইওয়েতে রাত ৯টা নাগাদ আচমকাই অঘটন।  উল্টো দিক থেকে আসা একটি অল্টো গাড়ির সঙ্গে সাংসদের মার্সিডিজের মুখোমুখি সংঘর্ষ হয়। অল্টোর যাত্রী এক শিশুকন্যার ঘটনাস্থলেই মৃত্যু হয়।  মাথায় আঘাত পান হেমামালিনী।  তাঁর মাথায় সেলাই পড়েছে। কপালেও চোট লেগেছে।  বিশিষ্ট অভিনেত্রীর মাথার স্ক্যানও করা হয়েছে। পিঠে এবং পায়েও আঘাত পেয়েছেন বলিউডের ড্রিমগার্ল। অন্য গাড়ির আরোহী আরেকটি শিশুসহ দুই মহিলা ও একজন পুরুষের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। সাংসদের গাড়ির চালকেরও পায়ে চোট লেগেছে । ঘটনার পরই রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে টুইটারে গভীর উদ্বেগ প্রকাশ করেন। একটি সূত্রের খবর, দুরন্ত গতিতে বেপরোয়া গাড়ি চালানোর একটি মামলা রুজু করা হয়েছে।