নিজস্ব প্রতিবেদন: ফুসফুসে দেখা দিয়েছে সংক্রমণ। স্বাস্থ্যের অবনতি হয়েছে প্রাক্তন রাষ্ট্রপতি তথা দেশের অন্যতম রাজনৈতিক অভিভাবক প্রণব মুখার্জীর। ছেলে অভিজিতের আশা জাগানো টুইটের কিছুক্ষণ পরই এরকম খবর মিলল দিল্লি সেনা হাসপাতালের তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ১০ অগস্ট হাসপাতালে মাথায় চোট নিয়ে সেনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি। সেখানে ব্রেনের অস্ত্রোপচার হয় তাঁর। তারমধ্যেই জানতে মেলে তিনি কোভিড পজেটিভ। ৮৪ বছরের প্রণব মুখোপাধ্যায়কে নিয়ে উদ্বেগ বাড়ে চিকিৎসক মহলে।


আরও পড়ুন: সিরিয়ায় ISIS জঙ্গিদের সাহায্যের অভিযোগে গ্রেফতার চিকিত্সক আবদুর রহমান


তবে প্রণব মুখার্জীর ছেলে তথা জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ বাবু টুইট করে লিখেছিলেন, "আপনাদের সকলের শুভ কামনায় এবং চিকিৎসকদের  প্রচেষ্টায় বাবা এখন স্থিতিশীল। তাই গুরুত্বপূর্ণ প্যারামিটারগুলি নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে। চিকিৎসায় তাঁর উন্নতি হচ্ছে। তাঁর দ্রুত আরোগ্যের কামনা করার জন্য সকলকে অনুরোধ জানাই।"সেই টুইটের ৪ ঘন্টা কাটতে না কাটতেই চিন্তার খবর মিলল হাসপাতালের তরফে।


রবিবারও আশার আলো দেখিয়েছিলেন অভিজিৎ। তিনি টুইটে জানিয়েছিলেন, প্রণব বাবু তাড়াতাড়ি সকলের মধ্যে ফিরে আসবেন। কিন্তু প্রণব বাবুর কোমর্বিডিটিই ভাবাচ্ছে চিকিৎসকদের। চিকিৎসকদের বিশেষ দল খেয়াল রাখছে তাঁর। এখনও ভেন্টিলেশনেই রয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতি।