ওয়েব ডেস্ক: গুরুগ্রামের রায়ান ইন্টারন্যাশনাল স্কুলের পর এবার দিল্লির গান্ধীনগর। স্কুলেই শিশুদের উপর ‌যৌন নি‌র্যাতনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে অভিভাবকদের মধ্যে। স্কুলের মধ্যে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভি‌যোগ উঠল স্কুলেরই পিওনের বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে অভি‌যুক্তকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, শনিবার সকালে গান্ধীনগরের টেগোর পাবলিক স্কুলের ঘটনা। শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। তার কাউন্সিলিংও করা হচ্ছে। শাহদারা ডেপুটি কমিশনার অফ পুলিস জানিয়েছেন বিকাশ নামে অভি‌যুক্ত স্কুলের পিওনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। অভি‌যুক্ত ওই ব্যক্তি গত তিন বছর ধরে ওই স্কুলে পিওনের কাজ করছে। আগে সে ওই স্কুলেই সিকিউরিটি গার্ডের পদে কর্মরত ছিল।


শনিবার দুপুরে লাঞ্চের পর শিশুটিকে ফাঁকা ক্লাসরুমে টেনে নিয়ে ‌যায় বিকাশ। শিশুটিকে ধর্ষণের পর সে ‌যাতে বিষয়টি কাউকে না বলে সেজন্য তাকে ভয়ও দেখায় সে।
শিশুটি বাড়ি ফেরার পর তার শারীরিক অবস্থা দেখে আতঙ্কিত হয়ে পড়েন তার মা। তার শারীরিক পরীক্ষার পর ধর্ষণের বিষয়ে নিশ্চিত হন চিকিৎসকরা। শিশুটির বর্ণনা অনু‌যায়ী চিহ্নিত করা হয় স্কুলের পিওন বিকাশকে। তার বিরুদ্ধে পসকো আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরও পড়ুন- ‌'‍যৌন নি‌র্যাতনের চেষ্টা'‍, গলার নলি কেটে স্কুলের মধ্যেই খুন ৭ বছরের ছাত্র