জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির এক মেয়ে, সিঙ্গেল ছেলেদের জন্য প্রস্তাব দিয়েছে যাঁরা ডেটে যেতে চায়, তাঁরা যেন তাঁর সঙ্গে যোগাযোগ করে। তিনি সোশ্যাল মিডিয়ায় অফারটি পোস্ট করেছেন, দাবি করেছেন যে তিনি গার্লফ্রেন্ড হিসাবে ভাড়ার জন্য উপলব্ধ। মেয়েটি ইনস্টাগ্রাম রিলে একটি রেট কার্ডও শেয়ার করেছে, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আমরা বাড়ি, গাড়ি, অফিস এবং আসবাবপত্রের মতো আইটেমগুলি ভাড়ায় পাওয়া যায় বলে শুনেছি, তবে এবার একটি বান্ধবীকে ভাড়া দেওয়ার অফার রয়েছে। মেয়েটির নাম দিব্যা এবং সে ১৫০০ টাকা থেকে শুরু করে ১০০০০ টাকা পর্যন্ত স্কিম প্রস্তাব করেছেন৷


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Indian Gold in UK: ইংল্যান্ড থেকে ১ লাখ কেজি সোনা দেশে ফেরাল মোদী সরকার
দিব্যা একটি ইনস্টাগ্রাম রিল তৈরি করেছেন এবং এটি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছেন। রিলটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে এবং লোকেরা এটিতে প্রতিক্রিয়া জানাচ্ছে। দিব্যা বলেছেন যে আপনি যদি অবিবাহিত হন এবং কোনও মেয়ের সাথে ডেটে যেতে চান তবে তিনি আপনার সাথে যেতে প্রস্তুত; আপনাকে শুধু ভাড়া দিতে হবে।



তিনি একটি সাধারণ কফি ডেট থেকে সপ্তাহান্তে ছুটির দিন পর্যন্ত প্রতিটি ধরণের ডেটের রেট উল্লেখ করেছেন। মেয়েটি দিল্লির বাসিন্দা এবং ইনস্টাগ্রামে অ্যাকাউন্টটি divya_giri__ হিসাবে চিহ্নিত করা হয়েছে। মেয়েটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ১১ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। তার জীবনীতে লেখা, "দক্ষিণ দিল্লি। কঠোর নিরামিষাশী। এআই করার আগে আমাকে চুরি কর।"


 


আরও পড়ুন: Severe Heatwave: 'আগুনের গোলা' উত্তরপ্রদেশ-বিহার, তীব্র গরম-তাপপ্রবাহে ১০ ভোটকর্মী সহ মৃত কমপক্ষে ২০০!
মহিলাটি সোশ্যাল মিডিয়ায় রেট কার্ডটি শেয়ার করে বলেছিলেন, "আমাকে একদিনের জন্য ভাড়া দিন এবং আসুন একসঙ্গে কিছু আশ্চর্যজনক স্মৃতি তৈরি করি''।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)