জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভালোবাসার অনুভূতি হল শ্রেষ্ঠ। যা প্রকাশ্যের ভাষা আজও অভিধানে নেই। প্রেমে কথায় আছে, 'লাভ ইজ ব্লাইন্ড'। শেক্সপিয়ারের বিখ্যাত 'রোমিও জুলিয়েটে'র গল্প কমবেশি সকলেরই জানা। সেখানে কীভাবে দুজন প্রেমিক-প্রেমিকার ভালোবাসার গল্পে বেদনাদায়ক পরিণতি হয়েছিল। এবার সেই ছবি বাস্তবে সামনে এল। জানা গিয়েছে, বয়ফ্রেন্ডের সঙ্গে তুমুল ঝগড়া। তাকে সায়েস্তা করতে হাত কেটে আত্মহত্যা করার চেষ্টা করে গার্লফ্রেন্ড। শুধু তাই নয়, ঘটনায় ভিডিয়ো করে সেটি পাঠায় বয়ফ্রেন্ড। সেই ভিডিয়ো দেখে রীতিমত আঁতকে ওঠেন বয়ফ্রেন্ড। ঘটনাটি ঘটে, দিল্লির জগতপুরিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সঙ্গে সঙ্গে গার্লফ্রেন্ডের মাকে ঘটনাটি জানায়। দৌড়ে যান তাঁর বাড়িতে। আহত অবস্থাতে তাঁকে গুরু তেগ বাহাদুর হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে পৌঁছে মর্মান্তিক ঘটনা ঘটে যায় বয়ফ্রেন্ডের সঙ্গেই। ভালোবাসার মানুষের রক্তাক্ত অবস্থা দেখে সে সহ্য করতে না পেরে হার্ট অ্যাটাকে মারা যান। চিকিত্‍সকেরা বহু চেষ্টা করলেও তাঁকে বাঁচাতে পারেনি। অন্য়দিকে গার্লফ্রেন্ডকে বাঁচাতে চিকিত্‍সকরা সফল হয়েছে।


আরও পড়ুন:Child Missing: ৯ মাসে দেড় হাজারেরও বেশি শিশু নিখোঁজ! বিজেপি জোট-শাসিত রাজ্যের ঘটনায়...


জানা গিয়েছে, অর্জুন নামে ওই প্রেমিক হাসপাতালে পৌঁছে নার্সকে বলেছিলেন যে তার বান্ধবী আত্মহত্যার চেষ্টা করেছিল। কিন্তু শেষবারের মতো বান্ধবীকে দেখে তিনি অজ্ঞান হয়ে যান। চিকিৎসকরা অর্জুনকে বাঁচানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। এদিকে মেয়েটির চিকিৎসা হয়েছে এবং সে এখন সুস্থ হয়ে উঠেছে।


ঘটনার গুরুত্ব বিবেচনা করে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিস। মেয়েটির কাছ থেকে এখনও আনুষ্ঠানিক বিবৃতি নেওয়া হয়নি, তবে পুলিস এই ঘটনার সম্পূর্ণ তথ্য পেতে তার বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)