নিজস্ব প্রতিবেদন: শুনলে অবাক হয়ে যেতে হয়। কুকুরের কাছে ক্ষমা না চাওয়ার বড়সড় মূল্য দিতে হল দিল্লির এক যুবককে। মারধরই নয় ছুরি দিয়ে কুপিয়ে ওই যুবককে মেরেই ফেলল কুকুরের দুই মালিক। দিল্লির উত্তম নগরের মোহন গার্ডনের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-আট বছর পর বামেদের হাতছাড়া হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়, অধিকাংশ আসনেই জয়ী এবিভিপি


শনিবার রাতে নিজের মিনি ট্রাক চালিয়ে ঘরে ফিরছিলেন বিজেন্দ্র রানা নামে ওই যুবক। বাড়িতে ঢোকার কিছুটা দূরেই তার ট্রাক লক্ষ্য করে দৌড়ে আসে একটি ল্যাব্রাডার। সামলাতে না পেরে কুকুরটিকে আলতো করে ধাক্কা দিয়ে দেয় বিজেন্দ্রের গাড়ি। কাছেই দাঁড়িয়ে ছিলেন কুকুরটির মালিক অঙ্কিত ও পরশ। তারা দৌড়ে এসে বিজেন্দ্রকে ট্রাক থেকে নামিয়ে মারধর শুরু করে। কুকুরটির কাছে ক্ষমা চাইতে বলে বিজেন্দ্রকে। রাজি হননি বিজেন্দ্র। এতেই খেপে যান অঙ্কিত ও পরশ।


সিসিটিভিতে ধরা পড়েছে গোটা দৃশ্য। মারধর থেকে বাঁচতে অঙ্কিত ও পরশের হাত ছাড়িয়ে বাড়ির দিকে দৌড়তে শুরু করেন বিজেন্দ্র। কিন্তু কিছুটা দৌড়নোর পর তাকে ধরে ফেলে অঙ্কিতরা। বিজেন্দ্রকে ঘটনাস্থলে এনে ছুরি দিয়ে কোপাতে থাকে দুজন। বিজেন্দ্রকে পরপর ছুরি মারতে শুরু করে তারা।


আরও পড়ুন-আনন্দপুর কাণ্ডে নয়া মোড়, ধৃত আশিসের সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল অর্চনার!


বিজেন্দ্রের চিতকার শুনে ঘটনাস্থলে দৌড়ে আসেন বিজেন্দ্রর দাদা রাজেশ ও তার পরিবারের লোকজন। তাকেও তিনবার ছুরি মারা হয়। বিজেন্দ্রের পেটে স্কু ড্রাইভারও ঢুকিয়ে দেওয়া হয়। এরপর আহত দুজনকে ঘটনাস্থলে ফেলে পালায় আততায়ীরা। এলাকার লোকজন দুজনকে হাসপাতালে নিয়ে গেলে বিজেন্দ্রকে মৃত বলে ঘোষণা করা হয়।


পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত অঙ্কিত ও পরশ পলাতক।