নিজস্ব প্রতিবেদন: ভিন ধর্মের প্রেমের জেরে প্রাণ দিতে হল দিল্লির যুবককে। ভিন ধর্মের যুবকের সঙ্গে প্রণয় সম্পর্ক মেনে নিতে পারেনি মেয়েটির পরিবার। তাই তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় মেয়েটির বাবা, মা, ভাই ও কাকাকে গ্রেফতার করেছে দিল্লি পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৩ বছরের অঙ্কিত সেক্সেনা সঙ্গে ২০ বছরের শেহজাদির ৩ বছর ধরে সম্পর্ক ছিল। প্রতিবেশী হলেও ভিন ধর্মের ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেনি শেহজাদির পরিবার। ডেপুটি কমিশনার বিনয় কুমার জানান, ছেলেটি ভিন ধর্মের বলেই আপত্তি করেছিলেন শেহজাদির মা-বাবা। 


আরও পড়ুন- জনমোহিনী লাইন ছেড়ে বাস্তবতার ট্র্যাকে রেল ছোটালেন জেটলি


বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ পশ্চিম দিল্লির মেট্রো স্টেশনে অঙ্কিতের জন্য  অপেক্ষা করছিলেন শেহজাদি। তখনই অঙ্কিতের বাড়িতে যান তাঁর পরিজনরা। অঙ্কিতের বাবা যশপাল সেক্সেনার কথায়, ''ওরা বাড়িতে এসে অঙ্কিতকে মারধর করে। এরপর ওঁর গলায় ছুরি চালিয়ে দেয়। ''ছেলেকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হয়েছেন অঙ্কিতের মা। গোটা রাস্তা ভেসে যায় রক্তে। যশপাল সেক্সেনা জানিয়েছেন, শেহজাদির ভাই ধারালো অস্ত্র দিয়ে অঙ্কিতের গলা কোপ দেয়। পুলিস আসার আগেই ঘটনাস্থল থেকে তারা পালায়। 


আরও পড়ুন- ক্যাশলেস হবে 'মোদীকেয়ার', জানালেন জেটলি


প্রশ্ন উঠছে, দিল্লির মতো এলাকায় এমন ঘটনায় সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। ঘটনার গোটা এলাকায় সাম্প্রদায়িক উত্তেজনা তৈরি হয়েছে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিসবাহিনী।