জ্যোতির্ময় কর্মকার: তখনও ভোট চলছে সাগরদিঘিতে। 'আমাদের জেতার সম্ভাবনা কম', বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিক্ষিপ্ত অশান্তির মাঝেই ভোট মিটল সাগরদিঘিতে। এই কেন্দ্রের বিধায়ক ছিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা। তাঁর মৃত্যুর পর এদিন উপনির্বাচন হল। বিকেল ৫টা পর্যন্ত ভোট পড়েছে ৭৩.৪৯ শতাংশ। ২ মার্চ ভোটগণনা ও ফলপ্রকাশ।


দিলীপ ঘোষ এখন দিল্লিতে। সাগরদিঘিতে উপনির্বাচনে ফল কী হবে?  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, 'অনেকগুলি দল আছে, কে জেতে দেখি।  ২ নম্বর ছিলাম, ২ নম্বরে থাকারই সম্ভাবনা আছে।  জেতার সম্ভাবনা কম আছে আমাদের'।


আরও পড়ুন: সাগরদিঘির উপনির্বাচনে উত্তেজনা! বদলি প্রিসাইডিং অফিসার, মকপোলের অভিযোগ


এদিকে সাগরদিঘি উপনির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকায় খুশি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি বলেন, 'কে কোথায় থাকবে জানি না। কংগ্রেস এক নম্বর থাকবে। ভালো ভোট হয়েছে। কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা আমি খুব খুশি। হাজার চেষ্টা সত্ত্বেও তৃণমূল সন্ত্রাস ব্যর্থ হয়েছে'।



সাগরদিঘি থানার ওসির বিরুদ্ধে অভিযোগ জানিয়ে কমিশনকে চিঠি দিয়েছিলেন অধীর। ভোটে ২ দিন আগেই সরিয়ে দেওয়া হয় ওসিকে। শুধু তাই নয়, জেলার বাইরে থেকে থেকে কোনও পুলিস আধিকারিককে সাগরদিঘি থানার ওসি পদে নিয়োগের নির্দেশ দেয় কমিশন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)