নিজস্ব প্রতিবেদন: দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে নিয়ে কুমন্তব্য করায় অভিনেতা তথা ডিএমকে নেতা রাধা রবিকে বরখাস্ত করলেন এমকে স্টালিন। দলের তরফে জানানো হয়, রাধার মন্তব্য নিন্দনীয়। তাঁর বক্তব্যে মহিলারা অসম্মানিত হয়েছেন। দল তা সমর্থন করছে না। এর পরও বিতর্ক জারি রয়েছে দক্ষিণী রাজনীতিতে। সিনেমা জগত থেকে রাজনৈতিক মহল, সব স্তরেই চলছে জোর কদমে সমালোচনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


গত কাল অভিনেত্রী নয়নতারার সিনেমা ‘কোলাইযুথির কলম’-এর ট্রেলর উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতা রাখেন অভিনেতা রাধা রবি। নয়নতারা অভিনয় প্রসঙ্গে বলতে গিয়ে রাধা বলেন, দারুণ অভিনয় করেন নয়নতারা। বিশেষ করে ভূতের। তবে, তিনি সীতারও অভিনয় করেছেন। আগে, অভিনেত্রী কে আর বিজয়কে সীতার ভূমিকা দারুণ মানাতো। কিন্তু এখান সবাই অভিনয় করছেন। এমনকি যে কারোর শয্যাসঙ্গিনী হন এমন অভিনেত্রীরাও সীতার অভিনয় করছেন। নয়নতারাকেই উদ্দেশ্য করে রবি রাধা এমন মন্তব্য করেন বলে মনে করছে ওয়াকিবহাল মহল।


আরও পড়ুন- মনমোহনের জমানায় গঙ্গার জল পান করতে পারতেন প্রিয়ঙ্কা! কটাক্ষ নিতিনের


অভিনেত্রী তাপসী পন্নু বলেন, এ ধরনের মন্তব্য বিরক্তিকর। নয়নতারা মতো জনপ্রিয় অভিনেত্রী। তাঁকে নিয়ে এমন মন্তব্য করলে অন্যান্যদের সম্পর্কে তা হলে কী ভাবেন রাধা রবি! দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, বিজয়, অজিত কুমারে সঙ্গে অভিনয় করেছেন নয়নতারা। উল্লেখ্য, গত বছর রাধা রবির বিরুদ্ধে #মিটু-র অভিযোগ ওঠে। কণ্ঠশিল্পী চিন্ময়ী অভিযোগ করেন, তাঁকে বাড়িতে ডেকে শ্লীললতাহানি করেন রাধা রবি।