জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ইন্ডিগো উড়ানে বিভ্রাট। মাঝ আকাশেই বিমানের ইমার্জেন্সি এগজিট খুলে ফেলার চেষ্টা করলেন এক মদ্যপ যাত্রী। অভিযুক্ত যাত্রীকে আটক করে বেঙ্গালুরুতে সিআইএসএফ-এর হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনায় তদন্ত শুরু হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, অভিযুক্ত যাত্রীর নাম প্রতীক। বয়স ৪০ বছর। দিল্লি-বেঙ্গালুরু বিমানের যাত্রী ছিলেন তিনি। অভিযোগ, মদ্যপ অবস্থায় মাঝ আকাশেই তিনি বিমানের ইমার্জেন্সি এগজিট খুলে ফেলার চেষ্টা করেন। 6E 308 উড়ানে ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গেই তাঁকে থামান বিমানসেবিকারা। উল্লেখ্য, যে কোনও বিমানের উড়ানের আগেই বিমানসেবিকারা ইমার্জেন্সি এগজিট সম্পর্কে প্রয়োজনীয় নির্দেশ যাত্রীদের দিয়ে থাকে। 


ইন্ডিগো জানিয়েছে, "দিল্লি থেকে বেঙ্গালুরু যাওয়ার ফ্লাইট 6E 308-এ ভ্রমণকারী একজন যাত্রী মদ্যপ অবস্থায় জরুরি প্রস্থানের ফ্ল্যাপ খোলার চেষ্টা করেছিলেন। এই ঘটনা লক্ষ্য করার পর বোর্ডে থাকা কেবিন ক্রুরা ক্যাপ্টেনকে সতর্ক করে। সঙ্গে যাত্রীকেও যথাযথভাবে সতর্ক করা হয়। তবে এর জন্য ফ্লাইটের উড়ানে কোনও বিঘ্ন ঘটেনি। নিরাপদে উড়ান সম্পন্ন করে বিমানটি অবতরণ করে।' 


কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে নামার পর ওই মদ্যপ যাত্রীকে সিআইএসএফ আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। বিমানবন্দর থানায় অভিযুক্ত যাত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, এটি কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। এর আগেও মুম্বইগামী ইন্ডিগো বিমানে এক যাত্রী অবতরণের সময় মাঝ আকাশে ইমার্জেন্সি এগজিটের ফ্ল্যাপ খোলার চেষ্টা করেছিলেন। 


আরও পড়ুন, Delhi Metro Viral Girl: 'পাত্তা দিই না, আমি কী পরব আমার স্বাধীনতা', দিল্লি মেট্রোকে মুখের উপর জবাব বিকিনি গার্লের!



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)