জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ন্যাশনাল হেরল্ড দুর্নীতি মামলায় সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi) ফের তলব ইডি'র (ED)। ২১ জুলাই কংগ্রেসের (Congress) অন্তর্বর্তীকালীন সভানেত্রীকে হাজিরার নির্দেশ দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগেও সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi) এই মামলায় তলব করেছিল ইডি (ED)। তবে ২ জুন তিনি করোনা আক্রান্ত হওয়ায়, সেবার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হননি। বরং তদন্তকারীদের কাছে সময় চান কংগ্রেসের (Congress) অন্তর্বর্তীকালীন সভানেত্রী। 


অন্যদিকে, ওই একই মামলায় কংগ্রেস (Congress) নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) জিজ্ঞাসাবাদ করেছে ইডি। পাঁচ দিন ধরে প্রায় ১২ থেকে ১০ ঘণ্টা ধরে রাহুলকে প্রশ্ন করেছেন তদন্তকারীরা। সম্প্রতি ওয়ানাডে গিয়ে প্রধানমন্ত্রী এবং কেন্দ্রকে কড়া আক্রমণ শানান রাহুল গান্ধী। তিনি বলেন, "ভারত সরকার এবং প্রধানমন্ত্রী যদি ভাবেন যে পাঁচ দিন ধরে ইডির সামনে বসিয়ে রাখলে আমার স্বভাব বদলে যাবে, তাহলে তিনি মুর্খের স্বর্গে বাস করছেন।"    


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)