ওয়েব ডেস্ক : তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠা নতুন কিছু নয়। কখনও দুর্নীতি! আবার কখনও অপশাসন! এবার সরাসরি টাকা নেওয়ার অভিযোগ উঠল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে। অভিযোগ আনলেন AAP সরকারের বরখাস্ত হওয়া মন্ত্রী কপিল মিশ্র। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে দিল্লির রাজনৈতিক মহলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কপিল মিশ্রর দাবি, স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন কেজরিওয়ালকে নগদ দু'কোটি টাকা দিয়েছিলেন। এবং সেই ঘটনাটি নাকি তিনি নিজে চোখে দেখেছেন। এই ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই তিনি দুর্নীতি দমন ব্যুরো-কে জানিয়েছেন বলে দাবি মিশ্রর।



কপিল মিশ্রর অভিযোগ, তিনি এই টাকা লেনদেনের কথাটি জেনে যাওর ফলেই তাঁকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করা হয়েছে। এক সাংবাদিক বৈঠকে তিনি AAP নেতৃত্বর কাছে জানতে চেয়েছেন ওই টাকা কোথা থেকে এসেছে তাদের কাছে? সেই সঙ্গে ওই টাকায় কী করা হয়েছে তাও জানতে চেয়েছেন ওই নেতা।


আরও পড়ুন- ১১ বছর ধরে বেতন পান না; রাষ্ট্রপতির কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন অধ্যাপকের!


কপিল মিশ্রর আরও চাঞ্চল্যকর দাবি, বিষয়টি নিয়ে প্রথমে কেজরিওয়াল তাঁর প্রশ্নের জবাব দিতে অস্বীকার করেন। পরে বলেন, ''রাজনীতিতে এসব হয়ে থাকে। এ নিয়ে পরে কথা বলব।''


এদিকে, দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীষ সিসোদিয়া কপিল মিশ্রর তোলা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছেন। গোটা বিষয়টি ভিত্তিহীন বলে তাঁর দাবি।