নিজস্ব প্রতিবেদন: দিল্লির মুখ্যসচিব নিগ্রহকাণ্ডে নতুন তথ্য সামনে এসে গেল। দিল্লির পুলিসের দাবি, ঘটনার দিন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়ির সিসিটিভি-র ফুটেজ ট্যাম্পার করা হয়েছিল। ফলে সেখানে দিল্লির মুখ্যসচিব অংশু আগরওয়ালের নিগ্রহের কোনও ফুটেজই নেই। এখন মুখ্যমন্ত্রীর বাড়ির সিসিটিভির ফুটেজ ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে পাঠাচ্ছে দিল্লি পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লি পুলিসের ডেপুটি কনিমশনার হরেন্দ্র সিং আদালতে জানিয়েছেন, আম আদমি পাটির বিধায়কদের সঙ্গে দিল্লির মুখ্যসচিবের সঙ্গে সাক্ষাত হয়েছিল কেজরিওয়ালের বসার ঘরে। দেখা ‌যাচ্ছে ওই ঘরের কোনও ফুটেজ পাওয়া ‌যাচ্ছে না।


আরও পড়ুন-'সেক্স সাইরেন' তকমায় আপত্তি ছিল শ্রীদেবীর


উল্লেখ্য, শুক্রবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে ‌যায় দিল্লি পুলিস। সেখান থেকে সিসিটিভির হার্ডডিস্ক তুলে আনা হয়। সবে মিলিয়ে মোট ২১টি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখা হয়েছে। তবে ‌যে ঘরে আপ বিধায়কদের সঙ্গে দিল্লির মুখ্য সচিবের সাক্ষাত হয় বলে দাবি করা হচ্ছে সেখানে কোনও সিসিটিভি ছিল না বলে দাবি পুলিসের।


উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি কেজরিওয়ালের বাসভবনে এক বৈঠকে দিল্লির মুখ্যসচিব অংশু আগরওয়ালের সঙ্গে আপ বিধায়কদের একটি বৈঠক হয়। সেখানে তাঁকে শারীরিক নিগ্রহ করা হয় বলে অংশুর অভি‌যোগ। এনিয়ে এতিমধ্যেই আমানুতুল্লাহ খান ও প্রকাশ জারওয়াল নামে দুই বিধায়ককে গ্রেফতার করেছে দিল্লি পুলিস।