নিজস্ব প্রতিবেদন: অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে প্রধানমন্ত্রী তথা বিজেপিকে কড়া বার্তা দিলেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। রবিবার সকালে তিনি অযোধ্যায় বাবরিস্থলে রাম লালা দর্শন করেন। তুমুল জয় শ্রীরাম ধ্বনির মধ্যে তাঁকে স্বাগত জানান ভক্তরা। এর পরই তিনি সাংবাদিকদের মুখোমুখী হন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-শোপিয়ানে গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি, শহিদ এক জওয়ান


উদ্ধব ঠাকরে বলেন, সরকার ক্ষমতায় থাকুক বা না থাকুক রাম মন্দির নির্মাণ হবেই। বিজেপির কাছে মানুষ জানতে চায় কবে তৈরি হবে মন্দির। যখন ১০০০ ও ৫০০ টাকার নোট বাতিল হয়েছিল তখন কি সরকার কোর্টে গিয়েছিল! তা হলে রাম মন্দির বানাবার জন্য আইন করতে হবে!




সেনা প্রধান এদিন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও নিশানা করেন। ঠাকরে বলেন, যোগীজি বলতেন মন্দির ওখানেই ছিল, আছে ও থাকবে। কিন্তু সেই মন্দির এখনও দেখা যাচ্ছে না। খুব শীঘ্রই মন্দির ওখানে তৈরি হওয়া উচিত। শিবসেনা হিন্দুত্বের পক্ষে, হিন্দুদের পক্ষে।


আরও পড়ুন-২২১ মিটার রাম মূর্তি প্রতিষ্ঠিত হচ্ছে অযোধ্যায়, সরকারি ঘোষণা যোগীর


কর্মসূচি অনুযায়ী এদিন অযোধ্যায় সাধুদের সঙ্গে দেখা করেন উদ্ধব ঠাকরে। এ প্রসঙ্গে তিনি বলেন, সাধুরা আমাকে আশীর্বাদ করেছেন। ওদের আমি বলেছি আপনাদের আসীর্বাদ ছাড়া মন্দির নির্মাণ সম্ভব নয়। কোনও লুকোছাপা নয়, হিন্দুদের পাশে দাঁড়াতেই আমি অযোধ্যায় এসেছি।



উল্লেখ্য রাম মন্দির তৈরির দাবিতে রবিবার অযোধ্যায় ধর্মসভা-র আয়োজন করেছে আরএসএস ও তার শাখা সংগঠন ভিএইচপি। তাদের দাবি কমপক্ষে তাদের ২ লাখ কর্মী অযোধ্যায় আসবেন। ইতিমধ্যেই তারা সেখানে এসে জড়ো হয়েছেন। কোনওরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেই লক্ষ্যে মোতায়েন করা হয়েছে ৭০০০০ পুলিস।