জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নয়ডা প্রশাসন সোমবার শ্রীকান্ত ত্যাগীর বাসভবনে একটি অবৈধ নির্মাণ ভেঙে দিয়েছে। শ্রীকান্ত নয়ডার সেক্টর ৯৩-এর ​​গ্র্যান্ড ওম্যাক্স হাউজিং সোসাইটির ঘটনায় প্রধান অভিযুক্ত। নয়ডা কর্তৃপক্ষের তরফেএই খবর জানানো হয়েছে। ত্যাগী, নিজেকে বিজেপির নেতা বলে দাবি করেছেন। তাঁর বিরুদ্ধে গ্র্যান্ড ওম্যাক্সের একজন বাসিন্দাকে হেনস্থা এবং কটূক্তি করার জন্য মামলা করা হয়েছে। ত্যাগী এই মুহুর্তে পলাতক। সোসাইটিতে তার অ্যাপার্টমেন্টের কাছে গাছ লাগানো নিয়ে ঝগড়ার পরে আবাসিক সোসাইটিতে এক মহিলাকে কটূক্তি এবং হেনস্থা করতে দেখা গেছে তাঁকে। গ্র্যান্ড ওম্যাক্স সোসাইটিতে ত্যাগীর গ্রাউন্ড ফ্লোরের অ্যাপার্টমেন্টের বাইরে নয়ডা কর্তৃপক্ষ সকাল নয়টা নাগাদ অবইধ নির্মান ভেঙে দেয় বলে জানিয়েছে কর্তৃপক্ষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নয়ডার সেক্টর ৯৩-এর হাউজিং কমপ্লেক্সের মহিলা বাসিন্দাকে ত্যাগী হুমকি দেন এবং হেনস্থা করেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই এই ব্যবস্থা নেওয়া হয়েছিল বলে জানা গিয়েছে। রবিবার রাতে, ত্যাগীর সমর্থকরা আবাসিক সোসাইটিতে ঢুকে পড়ে। এই ঘটনায় তাদের মধ্যে সাতজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে নয়ডা পুলিস।


নয়ডার পুলিস কমিশনার অলোক সিং বলেছেন, ‘গ্রান্ড ওম্যাক্স সোসাইটিতে ঢুকে পরা সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানানো হয়েছে। জানা গিয়েছে যে এই ঘটনায় সেন্ট্রাল নয়ডা ফেজ ২ এর এসএইচও সুজিত উপাধ্যায়ের গাফিলতি ছিল। তাকে বরখাস্ত করা হয়েছে বলেও জানানো হয়েছে। একই সঙ্গে পুলিস জানিয়েছে যে এই ঘটনায় আরও তদন্ত চলছে।’


তিনি আরও বলেন, আক্রান্ত পরিবারকে নিরাপত্তা দেওয়া হয়েছে। ত্যাগীর বিরুদ্ধে গ্যাংস্টার আইনে ব্যবস্থা নেওয়া হবে এবং ‘তার সমস্ত অবৈধ সম্পত্তি চিহ্নিত করা হবে’, বলে জানিয়েছেন সিং। ভারতীয় জনতা পার্টির স্বঘোষিত নেতা শ্রীকান্ত ত্যাগীকে ধরার জন্য অভিযান শুরু করেছে পুলিস। বিজেপি-র তরফে জানানো হয়েছে তিনি কখনই দলের অংশ ছিলেন না।


ত্যাগীর স্ত্রী ছাড়াও তার ভাই, ড্রাইভার ও ম্যানেজারকে আটক করেছে পুলিশ। তাদের সবাইকে বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানানো হয়েছে।


একই ভিডিওতে দেখা যায় সোসাইটির বাসিন্দারা ছোট-বড় গাছ লাগিয়ে এলাকা দখলের অভিযোগ করছেন ত্যাগীর বিরুদ্ধে।


আরও পড়ুন: Bihar Politics: বিহারে দ্রুত বদলাচ্ছে রাজনৈতিক সমীকরণ! ফিরতে চলেছে মহাগাঁটবন্ধন সরকার?


অতিরিক্ত ডেপুটি কমিশনার, অঙ্কিতা শর্মা জানিয়েছেন যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই নয়ডা পুলিস পঞ্চশীল থানায় আইপিসি-এর ৩৫৪ ধারায় একটি এফআইআর নথিভুক্ত করেছে।


অফিসার আরও জানিয়েছেন যে অভিযুক্তকে শীঘ্রই গ্রেফতার করা হবে এবং তার বিরুদ্ধে শাস্তিমূলক আইনি ব্যবস্থা নেওয়া হবে। ন্যাশনাল কমিশন ফর উইমেন (NCW) শনিবার ঘটনাটির বিষয়ে উত্তরপ্রদেশের ডিজিপিকে চিঠি দিয়েছে। NCW চেয়ারপার্সন রেখা শর্মা পুলিসকে জানিয়েছেন যাতে নির্যাতিতাকে প্রয়োজনীয় সুরক্ষা দেওয়া হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)