নিজস্ব প্রতিবেদন: গুজরাটে সভা করছেন নরেন্দ্র মোদী। অথচ চেয়ার ভরাতে পারছে না বিজেপি। নিজের রাজ্যেই কি তবে ফিকে হচ্ছে মোদী ম্যাজিক? আর এই ছবিই ২২ বছর পর পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে বলে আশায় বুক বাঁধছে কংগ্রেস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সৌরাষ্ট্রের জসদনে ছিল মোদীর সভা। ওই সভায় ১২,০০০ চেয়ার রাখা হয়েছিল। তবে প্রায় ৮০০ চেয়ারে লোক ভরাতে ব্যর্থ হয়েছে গেরুয়া শিবির। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। ওই সভায় পাঁচটি বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের হয়ে প্রচার করেছেন নরেন্দ্র মোদী।



আরও পড়ুন- সোমনাথ মন্দিরের রেজিস্টার খাতায় নিজেকে 'অহিন্দু' পরিচয় রাহুল গান্ধীর



বিজেপির বক্তব্য, প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য অনেক লোককে আটকে দিয়েছে এসজিপিজি। দেশলাই, সিগারেট বা তামাকজাতীয় দ্রব্য নিয়ে ঢুকতে দেওয়া হয়নি। তাঁরা বাইরেই দাঁড়িয়ে ছিলেন। তবে শুধু জসদনে নয়, পরের সভাগুলিতেও কমবেশি একই হাল ছিল। প্রথম দুটি সভার পর ধারির সভায় ৪০,০০০ চেয়ার কমিয়ে ২০,০০০ করা হয় বলে খবর। তাও বিজেপি লোক ভরাতে পারেনি বলে দাবি কংগ্রেসের। বিজেপি সূত্রে খবর, এই পরিস্থিতিতেত সভায় চেয়ার আরও কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


আরও পড়ুন- ''শুধু হিন্দু নন, রাহুল পৈতেধারী হিন্দু'', জানাল 'মরিয়া' কংগ্রেস


কংগ্রেসের বক্তব্য, হাওয়া বেগতিক তা টের পেয়েছেন মোদী। আর সেজন্যই নিজেকে গুজরাটের সন্তান দাবি করে ভাবাবেগের রাজনীতি করছেন। বুধবারই হার্দিক প্যাটেল খোঁচা দিয়েছিলেন, ভোটে জিততে প্রধানমন্ত্রী কাঁদতেও পারেন।