সংবাদ সংস্থা : পানিপথ থেকে দিল্লিতে ফেরার পথে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় হরিয়ানার গায়িকা হর্ষিতা দাহিয়াকে। কেন ওই গায়িকাকে খুন করা হল, তা নিয়ে চলছে জোর জল্পনা। কিন্তু, বিতর্ক এবং জল্পনার মাঝেই উঠে এল বিস্ফোরক তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, খুন হতে পারেন। এমন আশঙ্কা নাকি আগে থেকেই করেছিলেন হর্ষিতা। শুধু তাই নয়, নিজের সোশ্যাল সাইটে এমন আশঙ্কা প্রকাশ করে বেশ কিছু ভিডিও-ও পোস্ট করেছিলেন ওই গায়িকা। পাশাপশি যাঁরা খুনের হুমকি দিচ্ছেন, তাঁদের পরিচয় প্রকাশ্যে আনবেন বলেও সুর চড়িয়েছিলেন ওই গায়িকা। কিন্তু, শেষ পর্যন্ত অজ্ঞাত পরিচিতদের প্রকাশ্যে আনতে পারেননি। তার আগেই বুলেট ঝাঁঝরা করে দেয় হর্ষিতার শরীর।


আরও পড়ুন : প্রকাশ্যে গাড়ি থামিয়ে গুলি, খুন হরিয়ানার গায়িকা 


পানিপথের পুলিস সুপার জানিয়েছেন, হর্ষিতাকে কারা খুন করেছে, সে বিষয়ে প্রাথমিক তদন্ত শেষ হয়েছে। স্থানীয় গ্যাংস্টার দিনেশ-ই হর্ষিতাকে খুন করেছে বলে অনুমান পুলিসের। অপরাধীদের খোঁজে তল্লাসি শুরু হয়েছে।


মঙ্গলবার একটি অনুষ্ঠান শেষ করে দিল্লির নারেলায় নিজের বাড়িতে ফিরছিলেন হর্ষিতা। বিকাল চারটে নাগাদ পানিপথের চামরারা গ্রামের কাছে তাঁর গাড়ি আটকায় ৪ দুষ্কৃতী। তারপরই এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে ‌যায় তারা। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় হর্ষিতার রক্তাক্ত দেহ।