নিজস্ব প্রতিবেদন: কংগ্রেসে যোগ দেওয়ার জল্পনা উড়িয়েছেন হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধরি। তাঁকে নিয়ে কুরচিকর মন্তব্যের জবাবও দিলেন অভিনেত্রী তথা বিগবস প্রতিযোগী স্বপ্না। তিনি টুইটে জানিয়েছেন, রাহুল গান্ধী আমার বড় দাদার মতো। কিন্তু বিজেপি নেতার এমন অশ্লীল মন্তব্যে উদ্বেগে রয়েছি। একটি জাতীয় দলের তরফে এমন মন্তব্য দুর্ভাগ্যজনক। মহিলাজাতিকে অপমান করা হল না কি?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


গত কাল এএনআই-র একটি ভিডিয়োতে উত্তর প্রদেশের বাল্লিয়া কেন্দ্রের বিধায়ক সুরেন্দ্র সিং বলেন, নর্তকী স্বপ্নাকে বিয়ে করে রাহুল গান্ধীর পরিবারের ঐতিহ্য বজায় রাখা উচিত। রাজীব গান্ধী যেমন ইতালি থেকে নর্তকী সনিয়াকে বিয়ে করেছেন, সেই পথেই যাচ্ছে পুত্র রাহুলও। এমনকি ইউপিএ-র চেয়ারপার্সন সনিয়া গান্ধীর সম্পর্কে বলা হয়, মোদীর মতো চরিত্রবান, সত্ রাজনীতিকের বিরুদ্ধে এমন নর্তকী লড়লে মেনে নেবে না দেশবাসী। যোগী রাজ্যের এই বিধায়কের মন্তব্যে সমালোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সরব হয়েছেন বিরোধীরাও।


আরও পড়ুন- আমি ব্রাহ্মণ, চৌকিদার হতে পারি না: সুব্রহ্মণ্যম স্বামী


এএনআই- সংবাদ সংস্থা সূত্রে জানা যায়, কংগ্রেসে যোগ দিয়েছেন স্বপ্না চৌধরি। কংগ্রেসের সাধারণ সচিব প্রিয়ঙ্কা গান্ধী বঢরার সঙ্গে স্বপ্নার একটি ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এএনআই তরফে টুইট প্রকাশ্যে আসায় স্বপ্নার কংগ্রেস যোগদানের খবরে কার্যত নিশ্চিত রাজনৈতিক মহল। তবে, গত কাল সাংবাদিক বৈঠক করে স্বপ্না স্পষ্ট জানিয়ে দেন, কংগ্রেসে যোগ দেওয়ার খবর ভুয়ো। ওই সব ছবি পুরনো বলে দাবি করেন স্বপ্না।