নিজস্ব প্রতিবেদন: এবার খুল্লামখুল্লা বিজেপির সমালোচানায় মুখর হল এনডিএ সহ‌যোগী শিবসেনা। শুধু তাই নয়, সরাসরি বিজেপির হিন্দুত্ব নিয়েই এনডিএকে তুলোধনা করল শিবসেনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দলের মুখপত্র সামনা-য় এক সাক্ষাতকারে শিবসেনা প্রধান উদ্ধাব ঠাকরে নিশানা করেছেন বিজেপিকে। ঠাকরে বলেছেন, ‘বর্তমান সময়ে বিশেষ করে গত ৪ বছর ধরে দেশে ‌যে হিন্দুত্ব চালানোর চেষ্টা হচ্ছে তা মানি না। আমাদের হিন্দুত্বের ধারনার সঙ্গে তা একেবারেই মেলে না। দেশে  মেয়েদের সুরক্ষা নেই আর তোমরা গরু বাঁচানোর জন্য লড়াই করছ। কে কি খাবে তার জন্য কাউকে তুমি টার্গেট করতে পার না।’


আরও পড়ুন-শিয়ালদহের বৈঠকখানা বাজারে ভেঙে পড়ল দোতলা বাড়ি, মৃত ২


উল্লেখ্য, রবিবার বিজেপি সভাপতি অমিত শাহ সাফ জানিয়ে দিয়েছেন, ২০১৯ এর লোকসভা নির্বাচনে শিবসেনার সঙ্গে কোনও জোট করবে না বিজেপি। ওই ঘোষণার পরই সোমবার উদ্ধাব ঠাকরের ওই সাক্ষাতকার প্রকাশিত হল। অবশ্য এই সাক্ষাতকারটি আগেই প্রকাশ করার কথা জানিয়েছিল শিবসেনা।


আরও পড়ুন-পণের টাকা না-মেলায় স্ত্রীকে মোটরসাইকেলের চাকায় পিষে খুন করল স্বামী


রাজ্যে ও কেন্দ্রে এনডিএর জোটসঙ্গী শিবসেনা। কিন্তু শুক্রবারই শিবসেনা তার ১৮ জন সাংসদকে নির্দেশ দেয় তাঁরা ‌যেন সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের ভোটাভুটিতে ভোটদানে বিরত থাকে। শনিবার শিবসেনা জানিয়ে দেয়, আর পেছনে নয়, খোলাখুলিই বিজেপির বিরোধিতা করবে শিবসেনা।