নিজস্ব প্রতিবেদন: শ্রীনগরে পুলিসের নাকের ডগায় বৈঠক করল হিজবুল মুজাহিদিন। সংগঠনের সোশ্যাল মিডিয়া সূত্রে খবর, বুধবার ওই বৈঠক অনুষ্ঠিত হয় শ্রীনগরে। কীভাবে জম্মু ও কাশ্মীরের আরও তরুণদের দলে সামিল করা যায় তা নিয়ে আলোচনা হয়েছে। বৈঠকে হাজির ছিল কাশ্মীরের হিজবুল প্রধান রিয়াজ নাইকু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দিনহাটায় ফের গোষ্ঠী সংঘর্ষ, আক্রান্ত যুব তৃণমূল সমর্থক


বেশ কয়েক সপ্তাহ ধরেই কাশ্মীরে সাধারণ মানুষকে টার্গেট করছে হিজবুল। কয়েক সপ্তাহ আগেই দক্ষিণ কাশ্মীরে পুলিসের চর সন্দেহ ২ যুবককে অপহরণ করে নিয়ে গিয়ে খুন করে তারা। খুনের সেই দৃশ্য তারা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। এবার তাদের টার্গেট উপত্যকার মেয়েরা।


সম্প্রতি শ্রীনগরের বিভিন্ন জায়গায় একটি পোস্টার দিয়েছে হিজবুল। সেখানে লেখা হয়েছে উপত্যকার যেসব তরুণী তাদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন তাদের ওই নোংরা কাজ বন্ধ করতে হবে। এটাই শেষ হুঁশিয়ারি। তা না করলে পায়ে গুলি করা হবে। প্রসঙ্গত, ওই পোস্টারের সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। পোস্টারে দেখা যাচ্ছে লস্কর কমান্ডার উমের মাজিদকে। সে দাঁড়িয়ে রয়েছে শ্রীনগেরর ক্লক টাওয়ারের কাছে।


আরও পড়ুন-করাচিতে চিনা দূতাবাসে হামলার চেষ্টা, গুলির লড়াইয়ে হত ২ নিরাপত্তারক্ষী


এদিকে, সোশ্যাল মিডিয়ায় কাশ্মীরে হিজবুল প্রধান রিয়াজ নাইকু জানিয়েছে, শ্রীনগরের পর এবার পরবর্তি বৈঠক হবে দিল্লিতে। ভবিষ্যতে দেশের যে কোনও শহরে আমরা বৈঠক করব।


হিজবুলের তরফেও একটি বিবৃতি দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে শ্রীনগরে হিজবুল টানা ৪৭ ঘণ্টা ধরে বৈঠক করে। সেখানে ছিল সংগঠনের আমির রিয়াজ নাইকু। ভারতের সঙ্গে লড়াইয়ের পরিকল্পনা কী হবে তা নিয়েই আলোচনা হয়েছে।