ওয়েব ডেস্ক : পঞ্চায়েত নির্বাচনের আগে ফের সুর চড়াল হিজবুল মুজাহিদিন। পাক মদতপুষ্ট ওই জঙ্গি সংগঠনের তরফে হুমকি দিয়ে বলা হয়েছে, আগামী পঞ্চায়েত নির্বাচনে জম্মু কাশ্মীরে যাঁরা লড়াই করবেন, তাঁদের মুখ পুড়িয়ে দেওয়া হবে। অ্যাসিড ছুঁড়ে নষ্ট করে দেওয়া হবে তাঁদের দৃষ্টিশক্তি। জম্মু কাশ্মীরে পঞ্চায়েত নির্বাচনের আগে এভাবেই উপত্যকায় নিজেদের ঘাঁটি শক্ত করতে ময়দানে মেনে পড়ল হিজবুল মুজাহিদিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি হিজবুল কম্যান্ডার রিয়াজ নাইকু এবং সমীর টাইগার-এর মধ্যে কথোপকথন প্রকাশ পেয়েছে। নাইকু এবং টাইগার-এর কথোপকথন থেকেই প্রকাশ্যে আসে হিজবুল মুজাহিদিনের জঙ্গিপনার নতুন ছক।


নাইকু এবং টাইগার-এর কথোপকথন অনুযায়ী জানা যায়, গত ২৯ বছর ধরে নির্বাচনে লড়াই না করার জন্য একাধিকবার বিধিনিষেধ জারি করা হয়েছে। হুমকি দেওয়া হয়েছে। ভয় দেখানো হয়েছে, কিন্তু, কাজ হয়নি কোনও কিছুতেই। আর সেই কারণেই এবার যে বা যাঁরা পঞ্চায়েত নির্বাচনে লড়াইয়ের ময়দানে নামবে, তাঁদের মুখে হাইড্রক্লোরিক অ্যাসিড এবং সালফিউরিক অ্যাসিড ছোঁড়া হবে। ফলে দৃষ্টিশক্তি হারিয়ে সারা জীবন ধরে ভুগতে হবে তাদের। আর তাতেই হবে উচিত শিক্ষা। এভাবেই হুমকি দিয়েছে নিহত জঙ্গি বুরহান ওয়ানির সংগঠন।


যদিও ওই ভিডিওর সত্যতা এখনও যাচাই করে দেখা হয়নি বলে জানা যাচ্ছে জম্মু কাশ্মীর পুলিসের তরফে। তবে জম্মু কাশ্মীরে সন্ত্রাসের নয়া ছক কষতে শুরু করলে, যে কোনও মূল্যে তা রুখে দেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন জম্মু কাশ্মীরের ডিজিপি এম এম খাজুরিয়া।