ওয়েব ডেস্ক:  উঠে এল আরও এক মহিলার নাম। তিনিও ছিলেন রাম রহিমের ছায়াসঙ্গিনী। সেই সূত্র ধরেই ঘনিষ্ঠ হয়ে ওঠেন হানিপ্রীতের সঙ্গে। এবার তিনি হাজতে। কিন্তু কে সেই রহস্যময়ী নারী জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রের খবর, ওই মহিলার নাম সুখদীপ কউর। তিনি রাম কহিমের অত্যন্ত ঘনিষ্ঠ ড্রাইভার ইকবাল সিংহের স্ত্রী। গোটা পরিবারকে নিয়ে সিরসাতেই থাকতেন তিনি। স্বামীও সঙ্গে থাকতেন। তবে বেশিরভাগ তিনি সময় কাটাতেন ডেরাতে। হানিপ্রীত ফেরার হওয়ার পর থেকে তাকে সমস্ত ভাবে সাহায্য করে এই সুখদীপ। 


তদন্তে জানা গিয়েছে, রাম রহিম জেলে যাওয়ার পর থেকে হানিপ্রীতের সঙ্গে প্রতিনিয়ত ফোনে যোগাযোগ রেখে গিয়েছিল সুখদীপ। হানিপ্রীত প্রথমে কিছুদিন রাজস্থানের গিয়ে গা ঢাকা দেয়। পরে সেখান থেকেও পালিয়ে যায়। এই মাঝের সময়টা সুখদীপের বাড়িতে ছিল হানিপ্রীত। পুলিসের নজরে পড়ে যেতে পারে, এই ভয়ে সেখান থেকেও পালায় হানিপ্রীত। কিন্তু পরে যেখানে যেখানে গা ঢাকা দিয়েছে, সব জায়গাতেই তাকে লুকিয়ে থাকতেও সাহায্য করেন সুখদীপ। গ্রেফতার হওয়ার আগে ভাটিন্ডাতে সুখদীপের সঙ্গেই হানিপ্রীত ছিল বলে খবর। তবে হানিপ্রীত কীভাবে এতদিন পুলিসের নজর এড়িয়ে গেল, তা নিয়ে প্রশ্ন উঠছে। পুলিসের মদত ছিল বলেও অভিযোগ উঠছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।