ওয়েব ডেস্ক: আত্মগোপনকালে একাধিক ফোন ও সিম ব্যবহার করতেন ডেরা প্রধান রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত। তার কাছ থেকে ২টি মোবাইল ফোন ও ১৯টি সিমকার্ড উদ্ধার করেছে পুলিস।‌ যারমধ্যে ৩টি আন্তর্জাতিক সিমকার্ড ও বাকিগুলো দেশি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিসের দাবি, বিভিন্ন লোকজনের সঙ্গে হানিপ্রীত বেশিরভাগ ক্ষেত্রেই কথাবার্তা বলতেন হোয়াটসঅ্যাপে। সেগুলি খতিয়ে দেখার চেষ্টা চলছে। '‍'হিন্দুস্থান টাইমস'‍-কে পঞ্চকুলার এক পুলিস আধিকারিক জানিয়েছেন '‍'‍আমরা বিভিন্ন সিমকার্ড কোম্পানিগুলির মাধ্যমে হানিপ্রীতের সমস্ত ফোন কল খতিয়ে দেখছি, পঞ্চকুলায় হিংসা ছড়ানোর বিষয়ে আরও কোনও গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।'‍'‍


টানা ৩৮ দিন লুকোচুরির পর গত ৭ অক্টোবর চণ্ডীগড় থেকে কিছু দূরে জিরাকপুর-পাটিয়ালা হাইওয়ে থেকে গ্রেফতার হন হানিপ্রীত। গ্রেফতার করা হয় হানিপ্রীতে ঘনিষ্ঠ সুখদীপক কউরকেও।


প্রসঙ্গত, পঞ্চকুলায় হিংসা ছড়ানোর পিছনে ‌যে হানিপ্রীতেরই হাত ছিল তা ইতিমধ্যেই পুলিসি তদন্তে উঠে এসেছে। তার জন্য নাকি কোটি কোটি টাকা ঢেলে ছিলেন হানিপ্রীত।  রাম রহিম গ্রেফতার হওয়ার পর গত ২৫ অগস্ট পঞ্চকুলার ওই হিংসার ঘটনায় মৃত্যু হয়েছিল প্রায় ৩5 জনের, আহত হয়েছিলেন প্রায় ২০০।