জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক ঘোড়াকে ধর্ষণের অভিযোগ উঠল যোগী রাজ্য উত্তরপ্রদেশে। ৫ জন মিলে এই কুকর্ম করে বলে অভিযোগ। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। তবে এখনও পলাতক ২ অভিযুক্ত। ইতিমধ্যেই এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মোট ৫ জনের বিরুদ্ধে ঘোড়াকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার পরই পুলিস ৩ যুবককে গ্রেফতার করে। বাকি ২ জন পলাতক। ধৃতদের প্রত্যেকরই বয়স ২০ থেকে ২৩ বছরের মধ্যে। ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলায়। ধৃতদের নাম হল দেবেন্দ্র (২৩), রিজওয়ান (২২) এবং আমির (২১)। উল্লেখ্য, এই ঘটনায় মূল অভিযুক্ত হল ভাগবত। ভিডিয়োতে দেখা গিয়েছে, নবাবগঞ্জের ইনায়েতপুর গ্রামের বাসিন্দা ভাগবত শরণ ঘোড়াটির উপর যৌন নির্যাতন চালাচ্ছে। সেই সময় জিশান নামে আরেক যুবক ঘোড়ার দড়ি ধরে রয়েছে। অন্য অভিযুক্ত দেবেন্দ্র, রিজওয়ান ও আমির এই কুকর্মে ভাগবতকে উৎসাহ দিচ্ছে।


এই ঘটনায় হাফিজগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়। যদিও অভিযোগ, থানার এক অফিসার ঘুষ নিয়ে মামলাটি ধামাচাপা দিতে চেষ্টা করছিলেন। অভিযোগ, ওই অফিসার ১৫০০০ টাকা ঘুষ নিয়েছিলেন। অভিযোগ, ওই পুলিস অফিসার অভিযুক্তদের কাছ থেকে ঘুষ নিয়ে চুপচাপ ছিলেন। অভিযুক্তদের জঘন্য কাজ ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন। পুলিস জানিয়েছে, ঘটনার কথা প্রকাশ্যে আসার পর অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে অভ্যন্তরীণ তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। দোষী প্রমাণিত হলে কঠোর শাস্তি নেওয়া হবে। ওদিকে ৫ অভিযুক্তের বিরুদ্ধে পশুদের প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ আইন এবং ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক ২ জনের খোঁজে চলছে তল্লাশি।


আরও পড়ুন, Delhi AQI: শীতের শুরুতেই বাতাসে বাড়ছে বিষ, দূষণের মাত্রা কমাতে উদ্যোগী সরকার



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)