নিজস্ব প্রতিবেদন- ফরিদাবাদের বল্লভগড়ে রাস্তার উপর দিনের আলোয় কলেজছাত্রী নিকিতা তোমরকে গুলি করে খুন করেছিল তৌসিফ নামের এক যুবক। সেই ঘটনায় নিকিতার বাড়ির লোকজন তৌসিফের বিরুদ্ধে লভ জিহাদের অভিযোগ করেছিলেন। পরীক্ষার পর কলেজ গেটের বাইরে এক বান্ধবীর সঙ্গে দাঁড়িয়ে ছিলেন নিকিতা। তখনই একটি গাড়িতে তাঁকে তোলার চেষ্টা করে তৌসিফ। তার সঙ্গে এক সঙ্গীও ছিল। নিকিতাকে অপহরণের চেষ্টা ব্যর্থ হতে আর মাথা ঠাণ্ডা রাখতে পারেনি সে। রাস্তার উপর খুব কাছ থেকে নিকিতাকে গুলি করে পালায় তৌসিফ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমন হাড়হিম করা ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। এর পর সিসিটিভি ফুটেজ দেখে ও অন্য তথ্য-প্রমাণের ভিত্তিতে তৌসিফকে খুঁজতে শুরু করে পুলিস। দিনদুয়েকের মধ্যে তাকে পাকরাও করে পুলিস। জানা যায়া, বহু বছর ধরে নিকিতাকে বিরক্ত করত সে। এমনকী এর আগে নিকিতাকে অপহরণের চেষ্টাও করেছিল সে। নিকিতার বাবা সেবার পুলিসের কাছে অভিযোগ দায়ের করেও লোকলজ্জার ভয়ে পিছিয়ে আসেন। তবে এবার মেয়েকে হারিয়ে তিনি ও তাঁর পরিবার তৌসিফের চূড়ান্ত শাস্তির দাবি তুলেছেন। এদিকে, এই ঘটনার নৃশংসতা দেখে পুলিসও অভিযুক্তকে দোষী প্রমাণ করতে তত্পর হয়ে উঠেছে। কিন্তু তৌসিফ নামের সেই যুবক এবার পুলিসের বিরুদ্ধেই পাল্টা অভিযোগ করেছে।


আরও পড়ুন-  স্বামীর উপর রাগ করে সিঁদুর খেয়ে আত্মহত্যা করলেন স্ত্রী


তৌসিফের অভিযোগ, পুলিস চার্জশিট পেশ করার আগে ভাল করে ঘটনার তদন্ত করেনি। এক তরফা তদন্ত করেই পুলিস চার্জশি তৈরি করেছে বলে অভিযোগ করেছে তৌসিফ। বৃহস্পতিবার এই মামলার শুনানি হয়েছে। পরবর্তী শুনানি হবে ৭ জানুয়ারি। চার্জশিট জমা দেওয়ার জন্য পুলিসের কাছে তিন মাস সময় ছিল। কিন্তু পুলিস পারিপার্শ্বিক চাপে পড়ে তাড়াহুড়োয় চার্জশিট জমা দিয়েছে বলে অভিযোগ করেছে তৌসিফের আইনজীবী। অভিযুক্ত পক্ষের কোনো কথাই শোনা হয়নি বলে অভিযোগ। এদিকে, পুলিসের পেশ করা চার্জশিটে বিস্তারিত তথ্য নেই বলে জানিয়েছে আদালত। পরের শুনানিতে পুলিসকে বিস্তারিত চার্জ শিট নিয়ে আসতে বলেছেন বিচারক। পুলিসের তরফে জানানো হয়েছে, তদন্ত এখনও চলছে। নতুন কোনও তথ্য পাওয়া গেলে তা চার্জশিটে জুড়ে দেওয়া হবে।