জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ যেনো ঠিক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ বা আমাদের ফেলুদার ক্রাইম - থ্রিলার গল্প। বাংলার এই দুই গোয়েন্দার কাছে অপরাধীর কোনোও কারুকার্যই লুকিয়ে থাকেনি।সম্প্রতি উঠে এল এমন এক খুনের ঘটনা যা বোমকেশের 'পথের কাঁটা'-র কথা মনে করিয়ে দেয়। ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhyapradesh) রাজগড়ে।ঋণের টাকা শোধ করার জন্য ভয়ংকর ষড়যন্ত্রের শিকার হলেন গৃহবধূ। স্ত্রীয়ের নামে ৩৫ লাখ টাকার বিমা (Insurance) করিয়েছিলেন স্বামী। এরপর বিমার টাকা পাওয়ার জন্য় ৫ লাখের সুপারি (Supari killer) দিয়ে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করা হয়। যদিও বিমার টাকা পাওয়ার আগেই পুলিশ অভিযুক্তদের এই পরিকল্পনা ভেস্তে দেয়। রাজগড়ের অ্য়াডিশনাল এস.পি মানকামান প্রসাদ জানান, ২৬ জুলাই রাজগড়ের কুরাওয়ার জয়েন্টে খুন করা হয় পূজা মীনাকে।তদন্তে জানা যায় তার স্বামী বদ্রীপ্রসাদ মীনা এই খুনের মূল পরিকল্পনাকারী। স্ত্রীকে খুনের পর খুড়তুতো ভাইদেরও ফাঁসানোর চেষ্টা করেন বদ্রী। সূত্র অনুসারে অভিযুক্ত বদ্রীপ্রসাদের ৪০ থেকে ৫০ লাখ টাকা ঋণ রয়েছে।সেই ঋণ শোধ করতেই এই পরিকল্পনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Crime News: ভয়ংকর! প্রেমিক পছন্দ নয়, ১ লক্ষ টাকায় মেয়েকে খুন করাল বাবা


হত্যার জন্য গোলু মীনা, শাকির শাহ ও হুনারপাল সিংকে ৫ লাখ টাকায় চুক্তি করা হয়। অভিযোগ তারাই পূজাকে গুলি করে হত্যা করে। অভিযুক্তরা বিমা পাওয়ার দ্রুত উপায় জানতে গুগল ও ইউটিউবে সার্চ করে। পুলিশ বদ্রীপ্রসাদ ও হুনারপালকে গ্রেফতার করে।গোলু ও শাকিরা পলাতক। দুজনেই দাগী আসামী ছিল।সূত্র অনুসারে ২৬ জুলাই রাত সাড়ে ৯ টায় বদ্রীপ্রসাদ স্ত্রী পূজাকে বাইকে করে বাইরে নিয়ে যায়। কুড়াভার এলাকার মানাজোড়ের কাছে বাইক খারাপ হয়ে গেছে বলে। তারপর স্ত্রীকে রাস্তার একপাশে বসতে বলে বাইক ঠিক করার ভান করে। পূজা সেই রাস্তায় বসার সঙ্গে সঙ্গেই আশেপাশে লুকিয়ে থাকা গোলু, শাকির ও হুনারপাল তাকে গুলি করে। স্ত্রীকে খুনের পর বদ্রীপ্রসাদ তার সঙ্গীদেরকে লাঠি দিয়ে কোমরে মারধরের চিন্হ তৈরি করতে বলে। অর্থাৎ, সম্পূর্ণ হত্যাকাণ্ডের একটি চলচ্চিত্রমার্কা গল্প তৈরি করেন বদ্রীপ্রসাদ।


এরপর বদ্রীপ্রসাদ পুলিশের কাছে তার চার নিরপরাধ খুড়তুতো ভাইয়ের বিরুদ্ধে মামলা করে। ঘটনার সময় পুলিশ চার অভিযুক্তের মোবাইল লোকেশন উদ্ধার করে। মোবাইল লোকেশন থেকে জানা যায়, দুজন গ্রামে থাকলেও একজন রতলামে ছিলেন। এরপর পুলিশ স্বামী বদ্রীপ্রসাদের কল ডিটেইল রেকর্ড বের করেন।সেখান থেকেই জানা যায় স্ত্রী খুন হওয়ার আগের দিন বেশ কয়েকবার তিনজনের সাথে কথা বলেছিল বদ্রীপ্রসাদ। তা থেকে সন্দেহ হওয়ায় পুলিশ বদ্রীপ্রসাদকে থানায় কঠোর জিজ্ঞাসাবাদ করলে সে অপরাধ স্বীকার করে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)