ওয়েব ডেস্ক : সীমান্তে দাঁড়িয়ে দেশকে পাহারা দিচ্ছেন তাঁরা। দেশকে নিরাপদ রাখতে সেনা বাহিনীর অবদান অনবদ্য। আর এবার সেই সেনা বাহিনীকে উদ্দেশ্য করেই গান উত্সর্গ করলেন মিউজিক কম্পোজার সেলিম-সুলেমান।


স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সেই গান মঙ্গলবার প্রকাশ করেন বলিউডের ওই কম্পোজার জুটি। কিন্তু, জানেন কি কার কথায়  সেনা জওয়ানদের ওই গান উত্সর্গ করেন সেলিম-সুলেমান?


জানা যাচ্ছে, স্বাধীনতা দিবসে সেনা জওয়ানদের উদ্বুদ্ধ করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ওই কম্পোজার জুটিকে গান রচনার কথা বলেন। প্রধানমন্ত্রীর সেই উদ্যোগেই সেনা জওয়ানদের উদ্দেশ্য করে গান রচনা করেন সেলিম-সুলেমান।


সংবাদ সংস্থা এএনআইকে সেলিম জানিয়েছেন, ‘বেশ কিছুদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন তাঁরা। আর সেখানেই সেনা জওয়ানদের উদ্দেশ্য করে নতুন কোনও গান রচনার কথা তাঁদের জানান মোদী।


সুলেমান বলেন, ‘একমাত্র সেনা জওয়ানদের জন্যই আমরা নিজেদের বাড়িতে নিশ্চিন্তে থাকতে পারি। আমরা যে স্বাধীন, তার জন্যও অবদান রয়েছে জওয়ানদের।’ সেলিম-সুলেমানের পাশাপাশি ওই গানের লিরিক্স লিখেছেন সন্দীপ শ্রীবাস্তব।


শুনুন সেই গান..


 




স্বাধীনতা দিবসে মঙ্গলবার রেড ফোর্ট থেকে পতাকা উত্তোলন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশকে সুরক্ষিত রাখাই সরকারের অন্যতম দায়িত্ব এবং কর্তব্য বলেও মন্তব্য করেন নরেন্দ্র মোদী। পাশাপাশি সীমান্ত সন্ত্রাস নিয়ে নাম না করেই পাকিস্তানের বিরুদ্ধে সুর চড়ান প্রধানমন্ত্রী।