জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৫৪৩ টি আসনের মধ্যে এনডিএ জিতেছে ২৯৩ টি আসন। দুবার সংখ্যাগরিষ্ঠ হলেও এবার বিজেপির কপালে জুটেছে ২৪০ টি আসন। যদিও জোটের সহায়তায় ২৭২ ম্যাজিক ফিগার পার করে সরকার গঠন করেছে এনডিএ শিবির। তবে ইন্ডিয়া জোটের বক্তব্য বেশিদিন টিকবে না এই সরকার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Indian Raiway: আপার বার্থে প্রস্রাব মদ্যপ জওয়ানের! গিয়ে পড়ল লোয়ারে ঘুমন্ত মহিলার গায়ে...



এবারে সরকার ইন্ডিয়া জোটই গড়বে। এদিনের এক্স হ্যান্ডেলের বার্তাও কী তাহলে সেই ইঙ্গিতবহ! এদিন ইন্ডিয়া জোটের এক্স হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে, চেয়ারেের বেল্ট লাগিয়ে নিন, আবহাওয়ার পরিবর্তন হতে চলেছে। 


যদিও কিছুদিন আগেই রাহুল গান্ধী জানিয়েছিলেন, ইন্ডিয়া জোটের নেতৃত্ব ঠিক করবে কোনও নতুন দলকে এই গঠবন্ধনে আনা হবে কি না। তারপর সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা একটি গঠবন্ধনের অন্তর্গত, তাই সমস্ত পার্টির সঙ্গে আলোচনা না করে কোনও সিদ্ধান্ত নেওয়া হবে না। 


মমতা বন্দ্যোপাধ্যায়ও জানান, তিনি ইন্ডিয়া জোটের শরিকদের সঙ্গে কথা বলেছেন। কোনও দল এই জোটের শরিক হতে চাইলে তিনি স্বাগত জানিয়েছেন। পাশাপাশি, মোদীর নৈতিকভাবে উচিত পদত্যাগ করা।



আরও পড়ুন, BJP Committee for Bengal: ভোট পরবর্তী হিংসা কেবল বাংলাতেই! ৪ সদস্যের বিজেপি দল রাজ্যে


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)