নিজস্ব প্রতিবেদন: আইপিএস মহলে বরাবরই স্পষ্টবাদী মহিলা হিসাবে পরিচিত। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় মুখ। সরকারের সিদ্ধান্তই হোক বা অন্যায়- সোচ্চার হন। আইনের প্রতি তাঁর দায়বদ্ধতা ইতিমধ্যেই কুড়িয়েছে প্রশংসা। আরও একবার দেশের স্বার্থে প্রতিবাদে গর্জে উঠলেন আইপিএস অফিসার রূপা ডি মৌদগিল। সেনাবাহিনীকে নিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিদ্রুপের জবাব দিলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার ছিল আন্তর্জাতিক যোগ দিবস। দেশজুড়ে ভারতীয় সেনাবাহিনীও যোগ দিবসে অংশ নেয়। ভারতীয় সেনার ডগ ইউনিটের যোগ করার একটি ছবি টুইট করেন রাহুল। ছবিতে, প্রশিক্ষকদের  মুখোমুখি যোগ করার ভঙ্গিমায় রয়েছে সারমেয়রা। টুইটে রাহুল শ্লেষের সুরে লেখেন, 'নতুন ভারত'। 



ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন রাহুল গান্ধী। মোদী সরকারকে খোঁচা দিতে গিয়ে তিনি সেনাবাহিনীকেই অপমান করেছেন বলে দাবি ওঠে সোশ্যাল মিডিয়ায়। প্রতিবাদে সামিল হলেন আইপিএস অফিসার রূপাও। রাহুলের টুইটের রূপার জবাব,'পুলিস বা সেনাবাহিনীর সারমেয় প্রশিক্ষকদেরও কঠোর পরিশ্রম করতে হয়। প্রতিটি সারমেয়ও ভীষণই প্রশিক্ষিত। সারমেয় এবং তাদের প্রশিক্ষকদের সম্পর্ক সব কিছুর ঊর্ধ্বে। এই সারমেয়রাই বিস্ফোরকের আভাস পেয়ে  ভিআইপিদের রক্ষা করে। নতুন ভারত নিয়ে আমি গর্বিত'।



রূপার এই প্রতিবাদ নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে।