নিজস্ব প্রতিবেদন:  লস্কর-ই-তৈবার জঙ্গি নাদিম আবরার এবং একজন পাকিস্তানি নাগরিককে পারিমপোরা জেলায় গ্রেফতারের একদিন পর এনকাউন্টারে মৃত ঘোষণা করা হয়। মঙ্গলবার পুলিসের তরফে এমনটাই জানান হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনার বিষয়ে বিস্তারিত জানাতে গিয়ে পুলিসের মুখপাত্র বলেন যে আবরার অনেক খুনের সঙ্গে যুক্ত ছিলেন। সোমবার পারিমপোরা থেকে গাড়ি চেকিংয়ের সময় আটক করা হয় তাকে। তিনি এও বলেন যে তাকে তল্লাশি করলে এবং তিনি যেখানে থাকতেন সেখান থেকে একে ৪৭ রাইফেলও উদ্ধার হয়। 


আরও পড়ুন, ৩ দিনে পঞ্চমবার, রাতের অন্ধকারে জম্মুর আকাশে ফের উড়ল সন্দেহভাজন ড্রোন!


পুলিসের তরফে বলা হয় যে এই জঙ্গিরা হাইওয়েতে অ্যাটাক করবে এমনটাই খবর ছিল। এই ঘটনার গুরুত্ব বুঝে জম্মু কাশ্মীরের অনেক চেকপোস্টে সিআরপিএফ এবং পুলিস পোস্টিং করা হয়। 


পুলিসের মুখপাত্র বলেন, "পারিমপোরা নাকা চেকিংয়ের সময় তাদের আটকে গাড়ি চেক করা হয়৷ সেই সময় পিছনে যিনি বিসে ছিলেন সে ব্যাগ থেকে গ্রেনেড বের করার চেষ্টা করছিলেন। সেই সময় পুলিস ঝাপিয়ে পড়ে তাকে আটকে দেয়। গাড়ির চালককেও গ্রেফতার করা হয়েছে।"


আবরার কাছ থেকে পিস্তল এবং হ্যান্ড গ্রেনেড উদ্ধার হয়৷ আবরার এই বাড়িতে থাকতেন এক পাকিস্তানি জঙ্গিও থাকতেন। ওই বাড়িতেই লুকিয়ে ছিলেন। সেই সময় সিআরপিএফ পার্সোনেলদেরও আক্রমণ করেন ওই পাকিস্তানি নাগরিক।