সংবাদ সংস্থা : পুলওয়ামায় সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নিহত হয়েছে ৩ জঙ্গি। যার মধ্যে একজন জইশ-ই-মহম্মদ প্রধান মাসুদ আজাহারের ভাইপো। বাকি ২ জনও জইশ-ই-মহম্মদ জঙ্গি গোষ্ঠীর সদস্য বলেই জানা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিআরপিএফ আধিকারিক বিনয় কুমার জানিয়েছেন, সোমবার থেকে পুলওয়ামার কান্দির আগলারে ২টি বাড়িতে লুকিয়ে ছিল জঙ্গিরা। ওই বাড়ি থেকেই হামলা চালানো হয় সেনা বাহিনীর উপর। জওয়ানদের দেখে আচমকা গুলি চালানো শুরু করলে বাহিনীও পাল্টা আঘাত করে। ঘটনাস্থলেই নিহত হয় জইশ-ই-মহম্মদের ৩ জঙ্গি। তাদের কাছ থেকে বেশ কিছু অস্ত্রও উদ্ধার করা হয়েছে।


এদিকে কাশ্মীরের আইজিপি মুনির খান জানিয়েছেন, সেনা বাহিনী এবং পুলিসের একযোগে আঘাতের ফলে ৩ পাক জঙ্গি নিহত হয়েছে। পাশাপাশি ওই এলাকায় আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না, সে বিষয়েও শুরু হয়েছে খোঁজ। তবে সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে এক জওয়ানও প্রাণ হারিয়েছেন।  


দেখুন সেই ছবি..


 




অন্যদিকে পুলওয়ামা এনকাউন্টার নিয়ে সেনা প্রধান বলেন, মাসুদ আজাহারের ভাইপো হোক বা অন্য কেউ,  জঙ্গিমুক্ত করা হবে উপত্যকা। পাশাপাশি এই ঘটনা থেকে প্রমাণিত, সীমান্তের ওপার থেকেই জঙ্গিরা হামলা চালাচ্ছে। হামলার বিষয়ে সীমান্তের ওপার থেকেই জঙ্গিদের সাহায্য করা হচ্ছে বলেও মন্তব্য করেন সেনা প্রধান।