জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সদ্যোজাত ২ যমজ সন্তান। কিন্তু তাদের পিতৃত্ব নিয়ে প্রশ্নচিহ্ন তোলে সদ্য প্রসূতির স্বামী। তাঁর কথায়, 'আমি এদের বাবা নই!' আর তারপরই নিজের সদ্যোজাত ২ যমজ সন্তানকে গলা কেটে খুন করল মা! স্থানীয়রা প্রথমে ভেবেছিল 'বাবা'-ই বুঝি খুন করেছে! কিন্তু পুলিসি জেরার মুখে মা তাঁর অপরাধের কথা স্বীকার করে নেয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাড়হিম করে দেওয়া ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার স্বামী কর্মসূত্রে সৌদি আরবে থাকেন। দীর্ঘদিন পর তিন মাস আগে তিনি দেশে ফেরেন। তাঁর দেশে ফেরার কিছুদিন পরই তাঁর স্ত্রী ২ যমজ সন্তানের জন্ম দেন। স্ত্রী সন্তান জন্ম দেওয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি সোজা থানায় গিয়ে অভিযোগ করেন যে, এই সন্তান তাঁর নয়। তাঁর স্ত্রীর 'অবৈধ সম্পর্ক' থেকে এই যমজ শিশুদের জন্ম।


একথা জানার পরই ওই মহিলা গন্ডগোল ঝামেলার ভয়ে সদ্য়োজাত ২ যমজ কন্যাসন্তানকে নিয়ে কাছের মাঠে যান। সেখানে নিয়ে গিয়েই তাদের মেরে ফেলেন। গলা কেটে খুন করেন নিজের ২ সন্তানকে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। স্থানীয়রা মায়ের কঠোর শাস্তির দাবি জানান।


প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে দিল্লিতেও এমনই একটি ঘটনার খবর সামনে এসেছিল। এক ব্যক্তি তাঁর নবজাতক কন্যাসন্তানদের হত্যা করে দিল্লির সুলতানপুরী এলাকায় বাড়ির কাছে কবর দিয়ে দিয়েছিল। পুত্রসন্তানের জন্য মরিয়া ছিল ওই ৩২ বছর বয়সী বাবা। আর তাই একের পর এক কন্যাসন্তানকে খুন করতে থাকে সে!


আরও পড়ুন, Andhra Shocker: খেলার অছিলায় ৮ বছরের শিশুকে গণধর্ষণ-খুন স্কুল-সিনিয়রদের! চিনিয়ে দিল স্নিফার ডগ...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)