নিজস্ব প্রতিবেদন : মুখ ঢেকে বাইকে করে এসে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় কাশ্মীরের সাংবাদিক সুজাট বুখারিকে। এবার সেই ৩ জঙ্গির একটি ছবি প্রকাশ করল পুলিস। পাশাপাশি জঙ্গিদের জ্যান্ত পাকড়াও করতে স্থানীয়দের সাহায্যও চাওয়া হয়েছে কাশ্মীর পুলিসের তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : জঙ্গিদের গুলিতে নিহত রাইজিং কাশ্মীর পত্রিকার সম্পাদক সুজাট বুখারি


রিপোর্টে প্রকাশ, সুজাট বুখারিকে যে ৩ জঙ্গি গুলিতে ঝাঁঝরা করে দিয়েছে, তার ফুটেজ ধরা পড়েছে সিসিটিভিতে। ওই ফুটেজ খুঁজে পাওয়ার পরই পুলিস তা প্রকাশ করে।


 



সংবাদ সংস্থা এএনআই-এর খবর অনুযায়ী, বাইকে চেপে যে ৩ জঙ্গি সুজাট বুখারিকে তাক করে গুলি চালায়, তাদের প্রত্যেকের মুখ ঢাকা ছিল। কিন্তু, জঙ্গিদের গতিবিধি দেখে, স্থানীয়রা তাদের চিনতে পারেন কি না, সে বিষয়েই খোঁজ শুরু করেছে পুলিস। যে বা যাঁরা ওই জঙ্গিদের বিষয়ে খোঁজ খবর দেবেন, তাঁদের নাম, পরিচয় গোপন রাখা হবে বলেও আশ্বস্ত করেছে পুলিস।


আরও পড়ুন : জীবন নিয়ে টানাটানি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের স্ত্রী-র


বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন সুজাট বুখারি। তাঁকে দেখে আচমকাই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। আশঙ্কাজনক অবস্থায় সুজাট বুখারিকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, হাসপতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর। জানা যাচ্ছে, ইফতার পার্টি সেরে লাল চক দিয়ে বাড়ি ফিরছিলেন সুজাট বুখারি। ওই সময়ই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা।


এদিকে বৃহস্পতিবার জম্মু কাশ্মীরের সোপিয়ান থেকে অপহরণ করা হয় ঔরঙ্গজেব নামে এক সেনা জওয়ানকে। ইদের জন্য বাড়ি ফিরছিলেন বছর ২২-এর ওই জওয়ান। কিন্তু, গাড়ি থেকে নামিয়ে অপহরণ করা হয় তাঁকে। অপহরণের বেশ কয়েক ঘণ্টা পর পুলওয়ামার বাইরে থেকে ওই সেনা জওয়ানের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হয়। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।