নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী গিয়েছেন হাসপাতাল পরিদর্শনে। মুখ্যমন্ত্রী ধারে কাছে ঘেঁষতে যাতে না পারে, এই জন্য তালাবন্দি করে রাখা হল সাংবাদিককুলকে। এমনটাই অভিযোগ উঠল যোগী সরকারের বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


মোরাদাবাদে একটি হাসপাতালে যোগী আদিত্যনাথের পরিদর্শনকে কেন্দ্র করে এমন বিতর্ক তৈরি হয়। স্থানীয় সাংবাদিকদের অভিযোগ, মুখ্যমন্ত্রী আসার আগে হাসপাতালের একটি কক্ষে তাঁদের ঢুকিয়ে তালাবন্দি করে দেওয়া হয়। দরজার সামনে নিরাপত্তারক্ষীও মোতায়েন করা হয়। এসবই হয় নাকি জেলা শাসক রাকেশ কুমার সিংয়ের নির্দেশেই। এমনই অভিযোগে তোলেন সাংবাদিকরা। মুখ্যমন্ত্রী চলে গেলে পরে নিজেই এসে তালা খুলে দেন। এবং হাসপাতালে না আসার হুঁশিয়ারিও দেন জেলাশাসক বলে অভিযোগ।


আরও পড়ুন- জম্মুতে মর্মান্তিক বাস দুর্ঘটনা, খাদে পড়ে মৃত কমপক্ষে ৩৩, যুদ্ধকালীন তত্পরতায় চলছে উদ্ধারকাজ


যদিও এই অভিযোগ সম্পূর্ণভাবে খারিজ করে দেন জেলাশাসক রাকেশ কুমার সিং। তিনি বলেন, এমন কোনও ঘটনাই হয়নি। উলটে তাঁর অভিযোগ, সাংবাদিকরা হাসপাতালের কক্ষে এসে ভিড় করছিল। জনতাই তাঁদের বাধা দেয়। সাংবাদিকদের এভাবে হেনস্তায় করায় সরব হয়েছেন বিরোধীরা। যোগী আদিত্যনাথের সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়ে কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বঢরা বলেন, সাংবাদিকদের অপহরণ করা হচ্ছে। কোনও প্রশ্ন করা যাবে না। সমস্যার কথা বলা যাবে না। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আসা বিজেপি সরকার সাধারণ মানুষের প্রশ্নে পরদা ফেলতে চাইছে।