নিজস্ব প্রতিবেদন: মন আর মুখ জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার এক সঙ্গে কথা বলছে না। বিজেপিতে জ্যোতিরাদিত্যের যোগদানের পর বৃহস্পতিবার কটাক্ষ কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর। একদা ‘বন্ধু’, এবং ‘সহকর্মী’ জ্যোতিরাদিত্যের ছেড়ে চলে যাওয়া নিয়ে গতকাল রাহুল গান্ধী ১৮ মাসের পুরনো একটি টুইটকে রিটুইট করেন। জ্যোতিরাদিত্য এবং কমল নাথকে নিয়ে একটি ছবি পোস্ট করে টুইটে লেখেন, ধৈর্য এবং সময় সবচেয়ে বড় যোদ্ধা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সময় পাল্টিয়েছে। জ্যোতিরাদিত্যের ধৈর্যের বাঁধও ভেঙেছে। রাহুল এ কথা বুঝেই আজ বলেন, রাজনৈতিক কেরিয়ার নিয়ে আশঙ্কায় ছিলেন জ্যোতিরাদিত্য। তাই আদর্শকে পকেটে রেখে বিজেপিতে যোগদান করেন। বিজেপি-আরএসএস সঙ্গে কংগ্রেসের মতাদর্শ ভিন্ন। রাহুলের দাবি, বিজেপিতে গিয়ে আনন্দে থাকতে পারবে না জ্যোতিরাদিত্য।


আরও পড়ুন- করোনার জেরে শিথিল নিয়ম, ওষুধ সংস্থাগুলোর ওপর থেকে উঠছে বিধিনিষেধ


জেপি নাড্ডা থেকে শিবরাজ সিং চৌহান, বিজেপির নেতারা বলছেন, জ্যোতিরাদিত্য তো ঘরের ছেলে। কংগ্রেসের বিরুদ্ধে এক রাশ ক্ষোভ উগরে দেন জ্যোতিরাদিত্য। ১৮ বছর কংগ্রেসের সঙ্গে থেকেছেন। কিন্তু আগের কংগ্রেস আর নেই বলে জানান তিনি। কেন আগের কংগ্রেস নেই, তার ব্যাখ্যাও করেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তাঁর অভিযোগ, বাস্তবকে অস্বীকার করেছে কংগ্রেস। জড়তা আঁকড়ে চলার প্রবণতা রয়েছে। মান্যতা দেওয়া হচ্ছে না নতুন নেতৃত্বকে।