ওয়েব ডেস্ক: সততাই তাঁর রাজনীতির মূলধন। বারবার এই দাবি করেন তিনি। অথচ তাঁকে লক্ষ্য করেই কিনা ধেয়ে এল দুর্নীতির কালি! কেজরিওয়ালকে লক্ষ করে ভরা সভায় কালি ছুড়লেন এক তরুণী। ঘটনার পিছনে বিজেপির ষড়যন্ত্র রয়েছে। দাবি দিল্লি সরকারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবারের বিকেল। জোড়-বিজোড় ফর্মুলায় সহযোগিতার জন্য দিল্লিবাসীকে অভিনন্দন জানাচ্ছিলেন কেজরিওয়াল। হঠাত্‍ লক্ষ্য করলেন কালি এসে পড়ছে পোডিয়ামের ওপর। চোখ সরাতেই দেখলেন কালি ছুড়ছেন এক তরুণী।


ততক্ষণে তরুণীকে ঘিরে ফেলেছেন অনেকে। কিন্তু কালি ছোড়া থেকে নিরস্ত করা যাচ্ছে না তাঁকে। মুখ্যমন্ত্রীর গায়েও এসে পড়ে কয়েক ফোঁটা কালি। কেজরিওয়ালকে লক্ষ্য করে কিছু কাগজও ছুড়ে দেন তরুণী। শুরু হয় তুমুল হইচই।


এরপর  তরুণীকে   মডেল টাউন থানায় নিয়ে যায় পুলিস। গোয়েন্দাদের দাবি, জেরায় তরুণী কিছুতেই নিজের নাম  বলতে চাননি। নিজেকে আম আদমি সেনার পঞ্জাব ইউনিটের এক সদস্য বলে পরিচয় দেন তিনি। হঠাত্‍ কেজরিওয়ালের গায়ে কালি ছেটাতে গেলেন কেন? তরুণীর দাবি, তাঁর কাছে সিডি আছে, যাতে স্পষ্ট সিএনজিতে দুর্নীতি করেছে কেজরিওয়াল সরকার।


গোটা ঘটনার পিছনে বিজেপির ষড়যন্ত্র দেখছে দিল্লি সরকার। এত হইহল্লার মধ্যে সাত মিনিটের জন্য বন্ধ থাকে কেজরিওয়ালের অনুষ্ঠান। ধন্যবাদ জানাতে গিয়ে ভরা সভায় জুটল কিনা কালি! ফুঁসছে আপ শিবির।