জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পথ চিনতে গুগল ম্যাপের শরণাপন্ন হই আমরা অনেকেই। কিন্তু সেই গুগল ম্যাপ ফলো করেই চরম বিপদে পড়লেন ২ চিকিৎসক। গাড়ি নিয়ে সোজা গিয়ে নামলেন নদীতে। পরিণতি মর্মান্তিক। গাড়ি থেকে বেরতে না পেরে, জলে ডুবে মৃত্যু হয় গাড়িতে সওয়ারি ২ ডাক্তারের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কেরালায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতকাল কেরালার কোচিতে প্রবল বৃষ্টি হচ্ছিল। সেই বৃষ্টির মধ্যেই গাড়ি নিয়ে বেরিয়েছিলেন পেশায় চিকিৎসক আদভাইত ও আজমল। দুজনেরই বয়স ২৯ বছর। একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন ২ জনে। গুগল ম্যাপ ফলো করে গাড়ি চালাচ্ছিলেন তাঁরা। তাঁদের সঙ্গে ছিল আরও ৩ জন। সবাই কোদানগাল্লুরে ফিরছিলেন। 


সেইসময়ই বৃষ্টির মধ্যে রাত সাড়ে ১২টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। গুগল ম্যাপ ফলো করে গাড়ি চালানোর সময়, নদীকে জলমগ্ন রাস্তা ভেবে ভুল করে বসেন তাঁরা। বাঁদিকে টার্ন নেওয়ার বদলে, গাড়ি চালিয়ে দেন সামনে। যার ফলে গাড়ি গিয়ে সোজা পেরিয়ার নদীতে নেমে যায়। ডুবতে শুরু করে গাড়ি। অন্যরা ৩ জন বেরতে পারলেও, আদভাইত-আজমাল বেরতে পারেননি গাড়ি থেকে।


গাড়ির মধ্যেই প্রাণ হারান ২ ডাক্তার। অন্যদিকে আহত হয়েছেন বাকি ৩ জন। তাঁদেরকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। খবর দেন দমকল ও পুলিসে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে স্কুবা ডাইভিং টিম। তাঁরাই ডুবন্ত গাড়ি থেকে দেহ উদ্ধার করেন। উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রাও। 


আরও পড়ুন, UP: যুবতীকে যৌন হেনস্থা,জেলে পোরার হুমকি দিয়ে হবু স্বামীর কাছ থেকে টাকা হাতাল পুলিস-ই!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)