নিজস্ব প্রতিবেদন: বিনা অ্যাপয়েন্টমেন্টে দেশের সলিসিটর জেনারেল তুষার মেহতার বাড়িতে ঢোকার চেষ্টা করলেন কুণাল ঘোষ। বাড়ির গেটে তৃণমূল নেতাকে আটকাল পুলিস। প্রশাসনের তরফে তাঁকে জানান হয়, বিনা অ্যাপয়েন্টমেন্টে সলিসিটর জেলারেলের সঙ্গে কেউ দেখা করতে পারেন না। যাঁদের মামলা রয়েছে, তাঁরাই ঢুকতে পারেন। ফলে, কুণাল ঘোষের জন্য তুষার মেহেতার সরকারি বাসভাবনের দরজা খোলা হয়নি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনাকে হাতিয়ার করেই শুভেন্দু-তুষার সাক্ষাতের অভিযোগ ফের সরব হন কুণাল ঘোষ। তাঁর অভিযোগ, 'শুভেন্দু অধিকারীর সঙ্গে সলিসিটর জেলারেলের দেখা করা নিয়ে যা বলা হচ্ছে, তা মিথ্যে। সেটা প্রমাণ করতেই আমি এইদিন বিনা অ্যাপয়েন্টমেন্টে তুষার মেহেতার বাড়িতে ঢোকার চেষ্টা করি।' এদিন তুষার মেহেতার হাতে একটি চিঠি তুলে দিতে চান কুণাল ঘোষ। প্রথমে অস্বীকার করলেও, পরে সেই চিঠি গ্রহণ করা হয়। 


আরও পড়ুন: রথযাত্রা বাতিল করল সুপ্রিম কোর্ট, মন্দিরেই করতে হবে পুজো


আরও পড়ুন: বাতিল হয়ে যাওয়া আইনেই দায়ের হচ্ছে অভিযোগ! কেন্দ্রকে নোটিস পাঠাল সুপ্রিম কোর্ট


জানা গিয়েছে, সলিসিটর জেনারেলের বাড়ির গেটে নিরাপত্তায় মোতায়েন রক্ষীদের নিজের রাজ্যসভার কার্ড দেখান কুণাল ঘোষ। তিনি যে প্রাক্তন সাংসদ তাও জানান। তবে এরপরও বাড়ির গেট খোলা হয়নি। এখানেই কুণাল ঘোষের প্রশ্ন, শুভেন্দু অধিকারী বিনা অ্যাপয়েন্টমেন্টে কীভাবে সলিসিটর জেনারেলের সরকারি বাসভবনে ঢুকতে পারলেন? কীভাবে তাঁকে বসতে দেওয়া হল? কীভাবে তাঁকে চা খাওয়ানো হল? শেষে তৃণমূল নেতা স্বীকার করে নেন যে, কোনও সরকারি বাসভবনে আগাম অ্যাপয়েন্টমেন্ট ছাড়া ঢোকা যায় না বিষয়টা তিনি জানতেন। তবে মঙ্গলবার তুষার মেহেতার বাড়ির গেটের সামনে তাঁর নাটকীয় উপস্থিতির একমাত্র কারণ, সত্যকে সামনে আনা।