ওয়েব ডেস্ক: ললিত কাণ্ডে বিজেপির পর এবার অস্বস্তিতে কংগ্রেস। নাম জড়ালো প্রিয়ঙ্কা গান্ধী ও রবার্ট ভদ্রর। গতবছরে লন্ডনে প্রিয়াঙ্কা ও রবার্টের সঙ্গে দেখা করেছিলেন বলে জানালেন ললিত মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার রাতে টুইট করে ললিত জানান লন্ডনে গান্ধী পরিবারের সঙ্গে দেখা করে খুশি হয়েছিলেন তিনি। মোদী টুইটে লিখেছেন, "রবার্ট ও প্রিয়াঙ্কার সঙ্গে আলাদা আলাদা করে একটি রেস্তোরাঁয় দেখা হয়েছিল। ওদের সঙ্গে ছিলেন টিমি সারনা। তার কাছে আমার নম্বর রয়েছে। ওরা আমাকে ফোন করতে পারেন। ওদের জানাবো আমি ঠিক কী মনে করছি। কোনও চুক্তি করবো না। ঠিক মনে করতে পারছি না গতবছর না তার আগের বছর। মনে হয় না এই কথা কেউ জানে বলে। সেইসময় ওরা ক্ষমতায় ছিল।"


মোদীর টুইটে উল্লিখিত টিম সারনা ডিএলএফ ব্র্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর। এতদিন পর্যন্ত ললিত মোদী ইস্যুতে বিজেপিকে একহাত নিলেও ললিতের নতুন টুইটের পর ব্যাকফুটে কংগ্রেস। মোদীর টুইটের জবাবে কংগ্রেসের মিডিয়া প্রধান রণদীপ সুরজেওয়ালা বলেন, লন্ডনে রবার্ট ও প্রিয়াঙ্কার সঙ্গে মোদীর দেখা হওয়া কোনও অপরাধ নয়। কংগ্রেসের সপক্ষে যুক্তি দিয়ে তিনি বলেন, ইউপিএ সরকার প্রাক্তন আইপিএল প্রধানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিল।


বিজেপিকে ঠুকে সুরজেওয়ালা বলেন এনডিএ সরকার একজন অপরাধীকে সাহায্য করছে।