ওয়েব ডেস্ক: তিনি বেশি আসন পেয়েছেন নির্বাচনে, কিন্তু তাতে কী! মুখ্যমন্ত্রীর আসনটা তো তাবলে তাঁর হয়ে যাবে না। সে তিনি যতই যাদব কুলপতি লালু প্রসাদ হোন, চেয়ারটা কিন্তু নীতীশ কুমারেরই। সম্প্রতি পাটনার এক অনুষ্ঠানে কতকটা এমন অভিজ্ঞতাই হল লালুপ্রসাদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সংবাদ সংস্থা এএনআই জানাচ্ছে, পাটনার ওই অনুষ্ঠানস্থলে পৌঁছে লালুপ্রসাদ মঞ্চের উপর একটি খালি চেয়ারে বসতে যান। আর সেখানেই বাঁধে বিপত্তি। আয়োজকদের মধ্যে থেকে একজন মৃদু আপত্তি জানিয়ে লালুকে বলেন, "এটি মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের আসন"। পরিস্থিতি বুঝতে পেরে পোর খাওয়া রাজনীতিক লালু কথা না বাড়িয়ে অন্য চেয়ারে বসেন। আর এর কিছু সময় পরই মঞ্চে এসে হাজির হন নীতীশ এবং তাঁর জন্য নির্দিষ্ট আসনটিতেই বসেন। উল্লেখযোগ্যভাবে মঞ্চের উপর ভিআইপিদের আসন থেকে একটি আসনের দূরত্বে বসেন লালুপ্রসাদ। এবার ভিডিওয় দেখুন সেই চেয়ার কাণ্ড-


 



উল্লেখ্য, কয়েক দিন আগে শিখ গুরু গোবিন্দ সিংহের ৩৫০তম জন্মদিবসের এক অনুষ্ঠানে লালু প্রসাদকে 'আসন বিড়ম্বনা'র সম্মুখীন হতে হয়। সেবার প্রধানমন্ত্রী মোদী ও মুখ্যমন্ত্রী নীতীশের সঙ্গে একই সারিতে কেন তাঁদের নেতা লালুপ্রসাদকে বসতে দেওয়া হয়নি তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিল রাষ্ট্রীয় জনতা দলের প্রথম সারির নেতৃত্ব।


আরও পড়ুন- জটিল গোলকধাঁধায় তামিল রাজনীতি