জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজধানীর বুকে চিতাবাঘের হানা। সাতসকালে দিল্লিতে ঘরে ঢুকে পড়ে চিতাবাঘ। ঘরে ঢুকে ৫ জনকে আক্রমণও করে বসে চিতাবাঘ। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায় এলাকায়। কয়েক ঘণ্টা পর সেই চিতাবাঘটিকে উদ্ধার করে খাঁচাবন্দি করা সম্ভব হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘড়ির কাঁটায় তখন সকাল ৬টা বেজে ২০ মিনিট। উত্তর দিল্লির ওয়াজিরাবাদের একটি গ্রামে হঠাৎ হই হই পড়ে যায়। গ্রামে চিতাবাঘ ঢুকে পড়েছে। চিতাবাঘটি জগতপুর গ্রামের একটি বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে পাশের বিল্ডিংয়ে ঢুকে পড়ে। চিতাবাঘটি তারপর বহু মানুষকে আক্রমণ করে বসে। চিতাবাঘের আক্রমণে আহত হন প্রায় ৫ জন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।


গ্রামে চিতাবাঘ ঢুকে পড়তেই খবর যায় দমকলে।  দমকলের ২টি ইঞ্জিন আসে গ্রামে। চিতাবাঘটিকে উদ্ধারের চেষ্টা চালান তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যায়, কিছু লোক চিতাবাঘটিকে তাড়া করছে আর অন্যরা আতঙ্কে দৌড়াচ্ছে। পুলিস জানিয়েছে চিতাবাঘের আক্রমণে যে ৫ জন আহত হয়েছেন, তাঁরা হলেন মহেন্দর, আকাশ ও রামপাল।


স্থানীয় এক ব্যক্তি জানিয়েছেন, গ্রামটি জঙ্গলে ঘেরা। কিন্তু সেখানে বেড়া বা অন্য কোনও নিরাপত্তা নেই। বন বিভাগের কর্মী সহ স্থানীয় পুলিস ও দিল্লি দমকল বিভাগের একটি দল ওই গ্রামে এখন উপস্থিত রয়েছে। উল্লেখ্য এর আগে গত বছর ডিসেম্বরেও দিল্লির সৈনিক ফার্মে একটি চিতাবাঘ দেখা গিয়েছিল। এমনকি জাতীয় সড়কের উপর গাড়ির ধাক্কায় চিতাবাঘের মৃত্যুর ঘটনাও ঘটেছে।


আরও পড়ুন, Gas Price Cut: ভোটের মুখে ফের ৩২ টাকা কমল গ্যাসের দাম!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)