নিজস্ব প্রতিবেদন: কেশপুরে তৃণমূল-বিজেপি সমর্থকদের মধ্যে অশান্তিতে আহত ভারতী ঘোষ। পাশাপাশি বেলদায় ভাঙচুর হল তৃণমূলের ক্যাম্প অফিস। ভোট শুরু হতেই আশান্তি মেদিনীপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার ভোট শুরু পরই পশ্চিম মেদিনীপুরের বেলদায় হামলা চালানো হয় তৃণমূল কংগ্রেসের একটি ক্যাম্প অফিসে। ওই হামলায় ৪ তৃণমূল সমর্থক আহত হন। তাদের মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, নারায়ণগড়ে মাথা ফাটিয়ে দেওয়া হল পেলিং এজেন্টের।



আরও পড়ুন-ভোটের আগে কাঁথিতে উদ্ধার তৃণমূল কর্মীর দেহ, গুলিবিদ্ধ বিজেপি কর্মীও  


এদিন সকালে ভোটের স্লিপ নিয়ে বেলাদার ওই তৃণমূলের ক্যাম্প অফিসে বসেছিলেন দলের কর্মীরা। অভিযোগ, তখনই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা সেখানে হামলা চালায়। এতে মাথা ফেটে যায় ১ জনের, আহত ৪ জন। নারায়ণগড়ে একটি বুথে পোলিং এজেন্ট বসা নিয়ে অশান্তির সৃষ্টি হয়। সেখানকার একটি বুথে ঢুকে মাথা ফাটিয়ে দেওয়া হয় এক পোলিং এজেন্টের।


এদিকে, বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে ঘিরে উত্তেজনার সৃষ্টি হয় কেশপুর ও দোগাছিয়ায়। কেশপুরে বিজেপি এজেন্টকে তুলে দেওয়া হয়। তাঁকে নিয়ে বুথে ঢুকতে গেলে বাধা দেন তৃণমূল সমর্থকরা। ধাক্কাধাক্কির মধ্যে তিনি মাটিতে পড়ে যান। তাঁর পায়ের একটি নখ উপড়ে যায়।


আরও পড়ুন-কেশপুরে ভারতী ঘোষকে ঘিরে বিক্ষোভ, ধস্তাধস্তিতে উপড়ে গেল পায়ের নখ


অন্যদিকে, দোগাছিয়ায় ভারতী ঘোষের কনভয়ে পাথর ছোড়া হয়। গাছপালার আড়াল থেকে ভারতী ঘোষের গাড়ি লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে কিছু লোকজনষ পাথরের আঘাতে ভারতীর নিরাপত্তারক্ষীর মুখ ফেটে যায়। তাঁর গাড়ির কাচও ভেঙে যায়। পরিস্থিতি বেগতিক দেখে সেখান থেকে চলে যায় ভারতীর কনভয়। প্রসঙ্গত, কাঁথিতে সিপিএম প্রার্থী পরিতোষ পট্টনায়কের বাড়ি ভাঙচুর করা হয়।