নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে উত্তরপ্রদেশে বেকায়দায় কংগ্রেস। পদত্যাগ করলেন ভাদোই জেলার কংগ্রেস জেলা সভাপতি-সহ একাধিক কংগ্রেস নেতা। অভিযোগ খোদ প্রিয়ঙ্কা গান্ধীর বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভোটের আগের রাতে গোপীবল্লভপুরে বিজেপি কর্মীকে পিটিয়ে 'খুন'  


কী এমন অভিযোগ? শনিবার কংগ্রেস প্রার্থী রামভকত যাদবের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে প্রিয়ঙ্কার কাছে দরবার করেন ভাদোই জেলা সভাপতি সহ একঝাঁক নেতা। অভিযোগ ছিল রামভকত দলের কোনও নেতার সঙ্গে যোগাযোগ রাখছেন না। এলাকায় মিছিল হলে কংগ্রেসের অফিস বেয়ারার-কে ডাকা হয়নি। প্রিয়ঙ্কার কাছে এমনটাই অভিযোগ করেন ভাদোই জেলা কংগ্রেসের প্রেসিডেন্ট নীলম মিশ্র।



নীলমের অভিযোগ, প্রিয়ঙ্কা ওইসব অভিযোগ কানেই তোলেননি। বরং তাঁকে প্রকাশ্যে অন্যন্ত কড়া ভাষায় অপমান করেন। তিনি আরও বলেন, এরকম অপমান হতে হবে।


আরও পড়ুন-কেশপুরে ভারতী ঘোষকে ঘিরে বিক্ষোভ, ধস্তাধস্তিতে উপড়ে গেল পায়ের নখ


লোকসভা নির্বাচনে এবার পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বে রয়েছেন প্রিয়ঙ্কা গান্ধী। তাঁকে ঘিরে ভালো ফলের আশা করছে কংগ্রেস। নীলম মিশ্র বলেন, প্রিয়ঙ্কা যে ভাবে গোটা বিষয়টি এগিয়ে গেলেন তাতে মনে হয় দলের নেতা-কর্মীদের সম্পর্কে ওঁর কোনও ধারণা নেই। কর্মীরা উত্সাহিত হতে পারে এমন কোনও বিষয়ই উনি জানেন না।


এদিকে আরও বড়সড় কাণ্ড ঘটিয়েছেন নীলম। দল ছেড়ে অন্যান্য নেতাদের নিয়ে একটি বৈঠক করেন তিনি। ঠিক করে ফেলেন সমর্থন করবেন রঙ্গনাথ মিশ্রকে। এই রঙ্গনাথই এবার এবার এসপি-বিএসপি জোটের প্রার্থী।