ওয়েব ডেস্ক: সাধারণত শুনে এসেছেন বড় বড় শিল্পপতিরা কিংবা অভিনেতা অভিনেত্রীরা কর ফাঁকি দেন। মাঝে মাঝে তাঁদের নামে এই কর ফাঁকি দেওয়ার নোটিসও পড়ে বলে শোনা যায়। কিন্তু এবার ছাপিয়ে গেল সব কিছু। কর ফাঁকি দিয়েছেন নাকি স্বয়ং ভগবান হনুমান! তাও আবার একটু আধটু নয়, ৪.৩৩ লক্ষ টাকা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিহারের আরা শহরে ভগবান হনুমানের নামে কর ফাঁকির নোটিস পড়েছে! নোটিসে তাঁকে বলা হচ্ছে, তিনি যেন খুব তাড়াতাড়ি ৪.৩৩ লক্ষ টাকা কর জমা দেন! এই প্রসঙ্গে IANS-এর এক কর্তা জানিয়েছেন যে, ভগবান হনুমানের সম্পত্তির ৪.৩৩ লক্ষ টাকা কর বাকি পড়ে রয়েছে। যা তাঁকে আরা নগর নিগমের কাছে জমা দিতে হবে।


এই প্রসঙ্গে আরা মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে জানা গিয়েছে, ভগবান হনুমানের নামে 'বড়ি মথিয়া' শহরে ৩টি সম্পত্তি রয়েছে। মন্দির কর্তৃপক্ষকে বারবার বলা হয়েছে যেন তারা কর দিয়ে দেয়। কিন্তু তা আজও জমা পড়েনি। ফেব্রুয়ারিতে রোহতাস জেলার নিম্ন আদালত ভগবান হনুমানের নামে সমন জারি করেছে। ভগবানের নামে নোটিসের নজির এই প্রথমবার নয়। এর আগে লোহিয়া নগর এলাকায় রাস্তার পাশে মন্দির গড়ার জন্য বজরঙ্গবলির নামে সীমালঙ্ঘন নোটিস জারি করেছিল বেগুসরাই জেলা।